শিলিগুড়িতে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল নির্মীয়মান উড়ালপুল




শিলিগুড়ি, ১১ আগস্ট: গভীর রাতের অন্ধকারে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল ফ্লাইওভার। সকাল হতেই বিক্ষোভ শুরু করলেন এলাকার বাসিন্দারা। ওই ঘটনায় যদিও কোনও কেউ আহত বা নিহত হয় নি। ওই ঘটনার খবর ঘটনাস্থলে ছুটে যায় পুলিশের। শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তর্গত ঘোষপুকুরের পাশে ফুলবাড়ির মহানন্দা ক্যানাল হয়ে একটি রাস্তা বেরিয়ে যায় জলপাইগুড়ির দিকে। সেই পথেই ঘোষপুকুর এবং ফাঁসিদেওয়ার ঠিক মাঝখানে পড়ে ওই ফ্লাইওভার।




স্থানীয়দের অভিযোগ, নিম্নমানের সামগ্রী দিয়ে ওই ব্রিজ তৈরি করা হচ্ছে। তাই এত তাড়াতাড়ি সেটা ভেঙে পড়ে গেল। তবে অভিযোগ অস্বীকার করেছেন কোম্পানির ইঞ্জিনিয়াররা। এ দিন সকাল থেকেই বিক্ষোভ শুরু করেন এলাকার বাসিন্দারা। দিনের বেলা এই ব্রিজ ভাঙলে বড়সড় দুঘর্টনা হতে পারত বলেই আক্ষেপ প্রকাশ করেন বাসিন্দারা। ওই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, দীর্ঘদিন ধরেই ওই ফ্লাইওভার তৈরির কাজ চলছিল। এই ফ্লাইওভার তৈরির দায়িত্বে ছিল এলঅ্যান্ডটি কোম্পানি। ব্রিজ ভেঙে পড়ার পর খবর দেওয়া হয় কোম্পানির ইঞ্জিনিয়ারদের। এই মুহূর্তে এই ফ্লাইওভার দেখতে বিভিন্ন সরকারী আধিকারিকরা ছুটে আসেন।

এ বিষয় নিয়ে ফাঁসিদেওয়ার বিডিও প্রণয়কুমার মজুমদার বলেন, ‘‘তদন্ত শুরু হয়েছে। জেলাশাসককে বিষয়টা জানানো হয়েছে। উর্ধ্বতন কর্তৃপক্ষকে আমরা সবটাই জানিয়েছি। দ্রুত ব্য়বস্থা নেওয়া হবে।’’




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!