মেধা তালিকায় নাম পিছনে, স্কুলে যোগ দিলেন হেভিওয়েট তৃণমূল নেতা পরেশ চন্দ্র অধিকারীর কন্যা অঙ্কিতা




কোচবিহার,২৪ নভেম্বর:মেধা তালিকায় নাম পিছনে ,অভিযোগ ,মেধা তালিকার নাম বসলো প্রথম শীর্ষে ৷নাম টি সাধারণ পার্থী নয় ,তৃণমূল কংগ্রেস এর হেভিওয়েট নেতা পরেশ চন্দ্র অধিকারীর কন্যা অঙ্কিতা অধিকারী ৷ উচ্চমাধ্যমিক স্তরে রাষ্ট্র বিজ্ঞানে শিক্ষক নিয়োগে ওয়েটিং তালিকায় এমন তজব ঘটনা ঘটে ৷




তৃণমূলে যোগ দেওয়ার পরই হটাৎ করে প্রাক্তন মন্ত্রী পরেশ অধিকারী কন্যার অঙ্কিতা অধিকারীর নাম এসএসএসি-র উচ্চ মাধ্যমিকের রাষ্ট্রবিজ্ঞানের শিক্ষক নিয়োগের মহিলা এসএসি মেধা তালিকায় এক নাম্বারে উঠে আসার অভিযোগ ওঠে। যাকে কেন্দ্র করা রাজ্য জুড়ে তোলপাড়ও দেখা যায়৷ প্রাথমিক শিক্ষক নিয়োগের পর দুর্নীতির অভিযোগ ওঠে উচ্চ মাধ্যমিকের শিক্ষক নিয়োগে প্রক্রিয়াতেও।

সুত্র মারফত জানা যায়, সেই বিতর্কের মধ্যে দিয়ে পরবর্তীতে কাউন্সেলিং এ যায়নি অঙ্কিতা অধিকারী। ফলে তখনকার মত বিষয়টি শিতিল হয়ে যায়।পূজার আগে একবার ফের গুঞ্জন ছড়ায় একটি স্কুলে জয়েন্ট করেছে অঙ্কিতা।কিন্তু পরবর্তীতে জানা যায় তখন যোগ দেয়নি।

কিন্তু সেই জল্পনার মধ্য দিয়ে শনিবার হটাৎ করে সবাই কে চমকে দিয়ে আজ বাড়ি থেকে ঢিল ছোড়া দুরত্বে মেখলিগঞ্জ ইন্দিরা বালিকা বিদ্যালয়ে জয়েন্ট করে। স্কুলের প্রধান শিক্ষিকা রঞ্জনা রায় বসুনিয়া স্বীকার করে নেন স্কুলে যোগ দেওয়ার কথা কিন্তু এনিয়ে অঙ্কিতা অধিকারীর কোন মন্তব্য পাওয়া যায়নি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!