জলপাইগুড়ি তে মানসিক ভারসাম্যহীন গর্ভবতী মহিলা উদ্ধার




জলপাইগুড়ি,২৫ আগস্ট: রাখিবন্ধনের প্রাক্কালে আজ সারাদিন জলপাইগুড়ি শহরে এক গর্ভবতী মানসিক ভারসাম্যহীন মহিলা নগ্ন হয়ে কদমতলা, ডিবিসি রোড, মার্চেন্ট রোড, থানা মোড়, ৩নং ঘুমটি, ৪নং ঘুমটির রাস্তা দিয়ে ঘুরে বেড়ালো কিন্তু কেউ এগিয়ে এসে ওই মহিলাকে এক টুকরো কাপড় পড়িয়ে দিল না।




সবাই দেখলো কিন্তু কেউ এগিয়ে এলো না। শেষে শহরের সমাজসেবী সংগঠন গ্রীন ভ্যালীর সদস্যরা মহিলাটিকে খুঁজে বার করে পোশাক পড়িয়ে জলপাইগুড়ি সদর হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে ওই মহিলা সদর হাসপাতালে চিকিৎসাধীন। ফোনে গ্রীন ভ্যালী’র প্রশান্ত সরকার জলপাইগুড়ি নিউজের প্রতিনিধিকে জানান, সকাল থেকেই একের পর এক ফোন আসছিল আমাদের কাছে।

সবাই ফোন করে বলে দাদা এক মহিলা উলঙ্গ ভাবে শহরে ঘুরে বেড়াচ্ছে। আমরা যতবার ফোন এসেছে ততবার ছুটে গেছি, কিন্তু ওনাকে খুঁজে পাচ্ছিলাম না। অবশেষে বিকেল চারটে নাগাদ মার্চেন্ট রোড এলাকার দেখা পেলাম রাস্তার ধারে উলঙ্গ ভাবে বসে আছেন মহিলাটি। আমাদের শহরে রাস্তার ধারে এতো জামা-কাপড়ের ছোট-বড় দোকান কেউ এই মহিলাকে শরীরে জড়ানোর জন্য একটুকরো কাপড়ও দিল না।

খুঁজে পাওয়ার পর নতুন পোশাক পড়িয়ে মহিলাটিকে জলপাইগুড়ি সদর হাসপাতালে ভর্তি করলাম। তারপর আমরা জানতে পারি এই মানসিক ভারসাম্যহীন মহিলা যার কোনো নাম ঠিকানা নেই। ডাক্তারবাবু পরীক্ষা করে জানান মহিলাটি ৫ থেকে ৬ মাসের গর্ভবতী।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!