ফের মেটোয় শীলতাহানী গতকাল রাতে




হুগলি,১০ অক্টোবর:-ফের মেটোয় শীলতাহানী গতকাল রাতের ঘটনা।ফ্যাসান ডিজাইন নিয়ে পড়াশুনা করেন কোন্নগরের তরুনী। প্রতিদিনই মেট্রোয় যাতায়াত করতে হয় তাকে। মঙ্গলবার এসপ্ল্যানেড থেকে ক্ষুদিরাম স্টেশনে যাচ্ছিলেন।এসপ্ল্যানেডে মেট্রোয় ওঠার পরই বারুইপুরের জনা দশজন যুবকের একটি দল তাকে কটুক্তি করে। একজন তার গায়ে পরে যায়। প্রতিবাদ করেন তরুনী।




যুবকরা জানিয়ে দেয় মেট্রোয় এরকম হবে।অসুবিধা হলে লেডিস সাইডে যান। তরুনী বলেন জেনারেলে দাঁড়াতে অসুবিধা কোথায়। এরপর ওই যুবকরা তাকে ইভটিজিং করতে থাকে মেট্রোর মধ্যেই। কোনো যাত্রী প্রতিবাদ করেনি। তারপরেও চলতে থাকে কটুক্তি। বাধ্য হয়ে উত্তমকুমার(টালিগঞ্জ) স্টেশনে নেমে যাওয়ার জন্য গেটে আসেন তরুনী। অভিযোগ ওই যুবকরা গেট আটকে দাঁড়ায়। তরুনীর ব্যাগ টেনে ধরে নামতে বাধা দেয়।

তখন তরুনী এক যুবককে সপাটে চর মারেন।উত্তমকুমারে মেট্রো থামতেই নেমে পরেন তরুনী।যুবকের দলও নেমে তাকে ঘিরে ধরে।প্লাটফর্মে থাকা রেল কর্মিরা ছুটে এসে তরুনীকে বাঁচায়।খবর দেওয়া হয় রিজেন্ট পার্ক থানায়। লিখিত অভিযোগ দায়ের করেন তরুনী। পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করে। প্রতিদিন যাতায়াত করতে হয় মেট্রোয় এই ঘটনার পর ভয়ে রয়েছেন কোন্নগরের ওই তরুনী।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!