জীবনের নানা বাস্তবতা নিয়ে ১৫ মার্চ আসছে ‘ফটোগ্রাফ’




বিনোদন,০৪ মার্চ:একজন নারী ও পুরুষ যেভাবে প্রেমে পড়ে তা কিন্তু বলিউডের দেখানো সিনেমার মতো নয়। স্ক্রিনের ভালোবাসা মেকি। বাস্তব জীবনে ভালোবাসার গল্পগুলো অনেক ক্যাজুয়াল। এতটাই ক্যাজুয়াল যে অনেক সময় আপনি বুঝতেই পারবেন না যে আপনার জীবনে কী ঘটছে।
এমনই এক বাস্তবতা নিয়ে তৈরি হয়েছে রিতেশ ভাটরার সিনেমা ‘ফটোগ্রাফ’। একজন স্ট্রিট ফটোগ্রাফারের জীবনের নানা বাস্তবতা নিয়ে নির্মিত সিনেমায় কেন্দ্রীয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী।




সিনেমার গল্প প্রসঙ্গে নওয়াজ বলেন, “গতানুগতিক বলিউড সিনেমার প্রেম কাহিনী নেই ‘ফটোগ্রাফ’ ছবিতে। আছে ভিন্ন এক গল্প। এটা ভালোবাসার গল্প, তবে বলিউডের গতানুগতিক ভালোবাসার গল্প নয় ‘ফটোগ্রাফ’। আমরা ফিল্মি লাভ স্টোরি দেখে অভ্যস্ত, কিন্তু বাস্তব জীবনে আরও নানা রকমের ভালোবাসার গল্প আছে যেগুলো অনেক বেশি সুন্দর।”
সম্প্রতি মুক্তি পেয়েছে ‘ফটোগ্রাফ’ সিনেমার ট্রেলার। এতে নওয়াজকে দেখা যাবে একজন স্ট্রিট ফটোগ্রাফার হিসেবে। বিখ্যাত কোনো জায়গা দেখতে আসা পর্যটকদের ছবি তুলে দেন তিনি। পরিবার থেকে বিয়ের চাপে পড়ে এক অপরিচিত নারীকে নিজের বাগদত্তা বলে পরিচয় করিয়ে দেন। ধীরে ধীরে তাদের মধ্যে গড়ে ওঠে ভিন্নরকম সম্পর্ক।
ছবিতে নওয়াজের সঙ্গে অভিনয় করেছেন সানিয়া মালহোত্রা। সবকিছু ঠিক থাকলে আগামী ১৫ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!