মানিকচক গ্রাম পঞ্চায়েতের গুলিবিদ্ধ ৩ বছরের শিশুকে কলকাতা নিয়ে যাওয়া হচ্ছে




মালদা,৯ সেপ্টেম্বর:মানিকচক গ্রাম পঞ্চায়েতের বোর্ড গঠনকে কেন্দ্র করে গুলিবিদ্ধ ৩ বছরের শিশুকে কলকাতা নিয়ে যাওয়া হচ্ছে। তাকে কলকাতা নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন মালদার একটি নামি নার্সিং হোমের বিশেষজ্ঞ চিকিৎসকরা। ওই শিশুটি সেখানেই এতদিন চিকিৎসাধীন ছিল।
মানিকচক গ্রাম পঞ্চায়েতের বোর্ড গঠন হয় গত ২৮ অগাস্ট। সেদিন ওই পঞ্চায়েতের প্রধান পদে তৃণমূল প্রার্থীকে সমর্থন করেন বিজেপির টিকিটে জয়ী সদস্যা পুতুল মণ্ডল।




অভিযোগ, সেই কারণে ৩০ অগাস্ট বেলা সাড়ে ৩টে নাগাদ মানিকচকের রামনগর গ্রামের দরবারিটোলায় পুতুলদেবীর বাড়িতে হামলা চালায় বিজেপির সশস্ত্র দুষ্কৃতীরা। তারা পুতুলদেবীকে লক্ষ্য করে গুলি চালালে সেই গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে লাগে তাঁর ৩ বছরের ছেলে নির্মলের মাথায়। পুলিশের পাশাপাশি এই ঘটনার তদন্তে নামে ফরেনসিক বিভাগও।

এতদিন মালদা শহরের একটি নামি নার্সিং হোমে নির্মলের চিকিৎসা চলছিল। এদিন তাকে নিয়ে যাওয়া হচ্ছে কলকাতার বাঙুর ইন্সটিটিউট অফ নিউরোলজিতে। জেলা তৃণমূলের পক্ষ থেকেই তার চিকিৎসার সমস্ত ব্যবস্থা করা হয়েছে। রাতে তাকে ট্রেনে তুলে দিতে আসেন মালদা জেলা পরিষদের সহকারী সভাধিপতি, মানিকচকের তৃণমূল নেতা গৌরচন্দ্র মণ্ডল।

তিনি বলেন, নির্মল এখন বিপন্মুক্ত। মালদায় যে চিকিৎসক তার চিকিৎসা করছিলেন, তিনি বাইরে যাচ্ছেন। তাঁরই পরামর্শে নির্মলকে উন্নত চিকিৎসার জন্য বাঙুর নিয়ে যাওয়া হচ্ছে। একই বক্তব্য পুতুলদেবী ও নির্মলের বাবা পিরিমল মণ্ডলেরও।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!