কন্যাশ্রী দিবস উপলক্ষে মালদা শহরে একটি মিছিলের আয়োজন




মালদহ,১৪ আগস্টঃজেলা প্রশাসনের উদ্যোগে কন্যাশ্রী দিবস উপলক্ষে মালদা শহরে একটি মিছিলের আয়োজন।মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বপ্নের প্রকল্প কন্যাশ্রী প্রকল্প। এই প্রকল্পের সঙ্গে যুক্ত হয়েছে কয়েক লক্ষ ছাত্রী। বিদেশেও কন্যাশ্রী প্রকল্পের জন্য পুরস্কৃত করা হয় মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে। ১৪ আগস্ট কন্যাশ্রী দিবস উপলক্ষে মালদা শহরের বৃন্দাবনী ময়দান থেকে একটি মিছিলের আয়োজন করা হয়।




মিছিলে অংশ নেন শহরের বিভিন্ন বালিকা বিদ্যালয়ের ছাত্রীরা। আমি প্রগতি আমি কন্যাশ্রী লেখা প্লেকার্ড হাতে ছাত্রীরা মিছিলে অংশগ্রহণ করে। মালদা শহরের বৃন্দাবনে ময়দান থেকে শুরু হয় মিছিল।সারা শহর পরিক্রমা করে মিছিল শেষে হয় মালদা কলেজ অডিটোরিয়ামে। কন্যাশ্রী দিবস উপলক্ষে ছাত্রীদের নিয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালদা জেলাশাসক কৌশিক ভট্টাচার্য্য , অতিরিক্ত জেলা শাসক পদম সুষম,, পুলিশর অর্নব ঘোষ, ইংরেজবাজার পৌরসভার পৌরপ্রধান নিহার রঞ্জন ঘোষ,উপ পৌর প্রধান বাবলা সরকার, সিডাব্লিউসি চেয়ারম্যান চৈতালি ঘোষ সরকার সহ অন্যান্য আধিকারিকরা। প্রত্যেক স্কুলের ছাত্রীরা উপস্থিত ছিলেন। ছাত্রীদের দ্বারা সেখানে সাংস্কৃতিক অনুষ্ঠান, তাইকোন্ডো প্রদর্শনী দেখানো হয় কন্যাশ্রীদের দ্বারা। কৃতি কন্যাশ্রীদের পুরস্কৃত করা হয়।




You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!