চুপিসারে মুক্তি পেল ‘প্রেম আমার ২’ (ভিডিও)




বিনোদন,২৬ ফেব্রুয়ারি:‘নূরজাহান’ ছবি দিয়ে শিশুশিল্পী পূজা চেরির অভিষেক ঘটছে নায়িকা হিসেবে। ১৬ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পায় যৌথ প্রযোজনার এই সিনেমাটি। এতে পূজার বিপরীতে অভিনয় করেছিলেন কলকাতার ছেলে আদৃত।




ছবিটি পরিচালনা করেছেন কলকাতার অভিমন্যু মুখার্জি। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া ও রাজ চক্রবর্তী প্রোডাকশন। এরপর বাংলাদেশে পূজার আরো দুটি সিনেমা মুক্তি পেয়েছে। একটি ‘পোড়ামন-২’ এবং অন্যটি ‘দহন’। দু’টি ছবিতেই পূজার বিপরীতে দেখা গেছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদকে। এ সিনেমা দুটিতে পূজা তার অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন।

সম্প্রতি আদৃতর সঙ্গে জুটি বেঁধে আরো একটি সিনেমায় কাজ করেছেন পূজা। নাম ‘প্রেম আমার-২’। এটিও প্রযোজনা করেছে ঢাকার জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার রাজ চক্রবর্তী প্রোডাকশনস। মার্চের প্রথম দিনে বাংলাদেশের অর্ধশতাধিক সিনেমা হলে একযোগে মুক্তি পেতে যাচ্ছে যৌথ প্রযোজনার এই ছবিটি। খবরটি নিশ্চিত করেছেন প্রযোজনা প্রতিষ্ঠানট জাজের সিইও আলিমুল্লাহ খোকন।

কলকাতার রাজ চক্রবর্তী প্রোডাকশনের সঙ্গে ঢাকার জাজ মাল্টিমিডিয়া প্রযোজনা করেছে ‘প্রেম আমার ২’। এ বিষয়ে জাজের সিইও আলিমুল্লাহ খোকন বলেন, মার্চের ১ তারিখে ‘প্রেম আমার ২’ ছবিটি মুক্তি দিতে যাচ্ছি। আমাদের টার্গেট ৬০ হল। তবে অর্ধশতাধিকের কমে আসবে না।
২০১৮ সালের মার্চে শুরু হয় ‘প্রেম আমার ২’ ছবির শুটিং। বাংলাদেশের পূজা চেরীর সঙ্গে এ ছবিতে নায়ক কলকাতার অদ্রিত। এ জুটি এর আগে ‘নূর জাহান’ ছবিতে কাজ করেছিলেন। ‘প্রেম আমার ২’ ছবির মাধ্যমে দ্বিতীয়বারের মতো পর্দায় আসছেন অদ্রিত-পূজা। এটি পরিচালনা করেছেন রাজ চক্রবর্তীর সহকারী বিদুলা ভট্টাচার্য্য।

গত ৮ ফেব্রুয়ারি কলকাতায় মুক্তি পেয়েছে ‘প্রেম আমার ২’। আর গত সপ্তাহে (২২ ফেব্রুয়ারি) বাংলাদেশের মাত্র একটি সিনেমা হলে মুক্তি দেয়া হয়েছিল এ ছবি। এ প্রসঙ্গে আলিমুল্লাহ খোকন বলেন, দেশের অন্য ছবি যাবে বেশি হল পায় সেজন্য ‘প্রেম আমার ২’ একটি হলে মুক্তি দিয়েছিলাম। আমরা চাই সব ছবি ব্যবসা করুক। সেজন্য পহেলা মার্চে বড় পরিসরে ‘প্রেম আমার ২’ মুক্তি পেতে যাচ্ছে।
২০০৯ সালে মুক্তি পেয়েছিল রাজ চক্রবর্তীর আলোচিত ছবি ‘প্রেম আমার’। নতুন ছবির নাম ‘প্রেম আমার ২’ হলেও এটি প্রথম ছবিটির সিক্যুয়াল নয়। নায়িকা পূজা চেরী বলেন, ছবির নামে দ্বিতীয় কিস্তি থাকলেও গল্প পুরোই আলাদা।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!