চিকিৎসার গাফিলটিতে রোগী মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল হাসপাতাল চত্বরে




দক্ষিণ ২৪ পরগনা,১২ সেপ্টেম্বর:-চিকিৎসার গাফিলটিতে রোগী মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল হাসপাতাল চত্বরে। মৃত্যুর পর হাসপাতালের সামনে দাড়িয়ে রোগীর আত্মীয়রা বিক্ষোভ দেখায়। ক্যানিং মহকুমা হাসপাতালের ঘটনা। গতরাতে ক্যানিং বারুইপুর রাস্থার ছয়ানি এলাকায় দুটি বাইকের সংঘর্ষে গুরুতর আহত হয় বাপন সরদার নামে এক যুবক। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঘুটিয়ারিশরীফ গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।




সেখানে প্রাথমিক চিকিৎসার পর অবস্থা গুরুতর থাকায় ক্যানিং মহকুমা হাসপাতালে স্থানন্তরিত করে। ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে আসলে এখানে কর্তব্যরত ডাক্তারদের বিরুদ্ধে চিকিৎসার গাফিলতি উঠেছে। বাপন সরদারের পড়িবারের দাবী এখানে এনে দীর্ঘক্ষণ রাখলে ও কোন চিকিৎসা হয়নি। যখন ও ছটফট করছে তখন অক্সিজেন দেওয়া হয়। তার আগে সেই ভাবে কোন চিকিৎসা হয়নি।

ছটফট করছে দেখে দুটো ইনজেকশন দেই তারপরেই মারা যায় বাপন। মৃত বাপনের বাড়ি গৌরদহ এলাকার শ্রীকৃষ্ণপুরে। মৃত্যুর খবর যানা জানি হতেই ক্ষোভে ফেটে পরে পড়িবারের সদস্যরা। হাসপাতাল গেটের সামনে বিক্ষোভ ও দেখায় কিছুক্ষণ। পরে ক্যানিং থানার পুলিশ খবর পেয়ে হাসপাতালে এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায় ময়না তদন্তের জন্য। ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!