কাল অমিত শাহের সভার যদি বিজেপি কর্মীদের আটকানো হয়,তা হলে সংর্ঘষ হবে,দিলীপ ঘোষ




কলকাতা,১০ আগস্টঃ কাল অমিত শাহের সভার যদি বিজেপি কর্মীদের আটকানো হয়। তা হলে সংর্ঘষ হবে। আজ বিজেপির রাজ্য দপ্তরে সাংবাদিক বৈঠকে তৃণমূল কে কড়া হুশিয়ারি দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।




তিনি আরও বলেন, রাস্তায় জ্যাম না হলে বিজেপি কর্মীদের রাস্তায় আটকে দাও। তার জন্য পথ অবরোধ ইত্যাদি করবে তৃণমূল। সংর্ঘষ হবে। সংঘর্ষ শুরু হয়ে গিয়েছে। এটা শেষ। এটা সরকারের সঙ্গস হবে।

তিনি বলেন, কাল অমিত শাহের সভায় রাস্তা জাম হবে। তার দায়িত্ব আমাদের নয়। আমরা বড় সভার করার জন্য জায়গা চেয়েছিলাম। কিন্তু আমাদের জায়গা দেওয়া হয় নি। স্বাভাবিক ভাবে সরকারের একটা দায়িত্ব আছে। তারা হয়ত ওটাই ভাবছে। তারা হয়ত ওটাই ভাবছে।

তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের অভিযোগ করেছে কাল অমিত শাহের সভায় ঝাড়খন্ড থেকে লোক নিয়ে আসছে বিজেপি। এই প্রশ্নের উত্তরে দিলীপ ঘোষ বলেন, এই গল্পটা আর চলবে না। ওরা মানুষ কে বোকা মনে করে। লক্ষ লক্ষ মানুষ বর্ডার পার করে চলে আসছদ। বর্ডারে পুলিশ কী করছে। পুরুলিয়ায় সভার দুই দিন আগে বরতডার শিল করে দিয়েছিল পুলিশ।

যাতে ঝাড়খন্ড থেকে কোনও লোক আসতে না পারে। তার মানে কী ওদের লোক এতবড় অযগ্য। তা নয় পশ্চিম বঙ্গের মানুষ পরিবর্তন চাইছে। সেটা ওনারা বিশ্বাস করতে পারছে না। গায়ের জোর লাগচ্ছেম তাতেও কিছু করতে পারছে না। তার জন্য এই ধরনের কথা বলছে। ওদের যারা সমর্থক আছে। যাদের চোখে কাপড় বাধা আছে। তাদের বোঝাতে বলুন। বাংলার মানুষ কে নয়।

অন্যদিকে, আজ দুপুর ২ টা নাগাদ বিজেপির রাজ্য সভপতি দিলীপ ঘোষ সভাস্থলে আসেন। সভার সমস্ত কাজ খতিয়ে দেখেন। মঞ্চের বিষয়ে প্যান্ডেল ডেকোরেটার সংস্থার সাথেও তিনি কথা বলেছে। আর সভাস্থলে তৃণমূলের পোস্টার বাধা নিয়ে তিনি বলেন, এটা তৃণমূলের সংস্কৃতি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!