দক্ষিণ দিনাজপুর জেলায় সিমলা থেকে ফিরলেন বোল্লা বিএড কলেজের শিক্ষক সহ প্রায় ৩০ জন ছাত্রছাত্রী, এর ফলে আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা




দক্ষিণ দিনাজপুর ,২৭ মার্চ:করোনা ভাইরাসকে ছড়িয়ে পড়ার হাত থেকে রক্ষা করতে গোটা দেশ লকডাউন, এই পরিস্থিতিতে সিমলা থেকে শিক্ষামূলক ভ্রমণ করে জেলায় ফিরল শিক্ষক শিক্ষিকা ও পড়ুয়া মিলিয়ে প্রায় ৩০ জন । গত ১৬ মার্চ বালুরঘাট থাকে শিক্ষামূলক ভ্রমণেসিমলার উদ্দেশ্যে রওনা দেয় বোল্লা,বিএড কলেজের শিক্ষক শিক্ষিকা ও পড়ুয়া মিলিয়ে প্রায় ৩০ জন। এরপর মঙ্গলবার রাতে বিমানে শিলিগুড়ির বাগডোগড়া বিমানবন্দরে নামেন তাঁরা এরপর জেলায় পৌঁছতেই জেলা স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে তাদের স্বাস্থ্য পরীক্ষা করা হয়। স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গেছে প্রাথমিক ভাবে পর্যবেক্ষণ করে, তাদের শরীরে করোনা ভাইরাসের কোন উপসর্গ পাওয়া যায়নি। এরপর তাদের হোম কোয়ারেন্টাইনে রাখার নির্দেশ দেওয়া হয়ে।




 

এই সময় এত জন ছাত্র ছাত্রী ও শিক্ষক শিক্ষিকা সিমলা থেকে জেলায় আশায় আতঙ্কিত হয়ে পড়ে স্থানীয় অঞ্চলের মানুষেরা। কিন্তু জেলা স্বাস্থ্য দপ্তর এবং জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক সুকুমার দে জানিয়েছেন, আতঙ্কিত হবার কোন কারণ নেই শিক্ষামূলক ভ্রমণে কিছু ছাত্র ছাত্রী ও শিক্ষক সিমলায় গিয়েছিল, এরপর তারা গত বুধবার জেলায় ফিরে এসেছেন, তাদের প্রত্যেককে হোম কোয়ারেন্টাইন করা হয়েছে। (ddnews 24×7 এর পক্ষ থেকে অনুরোধ কোনরকম গুজবে বিভ্রান্ত হবেন না।)




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!