পছন্দের মেয়েকে বিয়ে করতে না পেরে আত্মঘাতী যুবক




কোচবিহার, ৩১ মে: ঝুলন্ত দেহ উদ্ধার হল এক যুবকের। মৃত ওই যুবকের নাম পিংঙ্কু সিংহ(২০)। ঘটনাটি ঘটেছে শীতলখুঁচি ব্লকের ডাকঘোড়া বাজার এলাকায়। ওই এলাকার লোকজন একটি বাড়িতে বারান্দায় ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। ওই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। ওই ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে মাথাভাঙ্গা থানার পুলিশ।




স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পিংঙ্কু একটি মেয়েকে ভালোবাসে। সেই মেয়েটিকে পিংঙ্কু সোমবার বিয়ে করবে বলে জানা গিয়েছে। মেয়ের বাড়িতে জানিয়েও রেখেছে সে বন্ধু বান্ধব নিয়ে বিয়ে করতে আসবে। তারপর সে তার বাবা-মাকে ব্যাপারটা জানিয়ে বিয়ে করতে যাবে ভেবে ছিল। বাবা-মাকে বলতে গিয়ে সেখানে পরিবারের লোকজন তাকে নানা ভাবে বোঝানোর চেষ্টা করে বা বাঁধা দেওয়ার চেষ্টা করে। রেগে গিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায় বলে অভিযোগ।

বৃহস্পতিবার সকালে ডাকঘরা বাজার লাগোয়া একটি বাড়ি থেকে গন্ধ আসছিল। তারপর এলাকার মানুষ প্রায় নাজেহাল এদিক ওদিক খুঁজতে থাকে। তারপর একটি বাড়িতে দেখা যায় পিংকু সিংহের ঝুলন্ত দেহ। পরে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে পিংঙ্কুর মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়।

পরিবার সুত্রে জানা গিয়েছে, পিংঙ্কু সোমবার রাতে বাড়ি থেকে বেড়িয়ে গিয়েছিল আর ফিরে আসেন নি। তারপর মঙ্গলবার তারা থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করেছিল। তারপর আজ এলাকার লোকজনের পাশের বাড়ির বারান্দায় তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান। পরে পুলিশ এসে মৃতদেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।





You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!