হোলির রাতে দম্পতি ও এক অন্তঃসত্ত্বা মহিলাকে মারধর বালুরঘাটে, গ্রেপ্তার ২







বালুরঘাট, ৩ মার্চঃ মদ্যপ অবস্থায় রাস্তা অবরোধ। প্রতিবাদ করায় এক দম্পতিকে মারধর করার অভিযোগ উঠল মদ্যপ দুই যুবকের বিরুদ্ধে। গতকাল রাতে ঘটনাটি ঘটে বালুরঘাট শহরের বিশ্বাসপাড়া এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বালুরঘাট থানার পুলিশ। অভিযোগ পেয়ে অভিযুক্ত দু’জনের মধ্যে একজনকে গ্রেপ্তার করেছে বালুরঘাট থানার পুলিশ। শনিবার ধৃতকে বালুরঘাট আদালতে তোলা হয়েছে। অন্য দিকে ঘটনায় আর এক অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে বালুরঘাট থানার পুলিশ।





 

জানা গিয়েছে, গতকাল রাতে বালুরঘাট শহরের বিশ্বাসপাড়া এলাকার পেট্রোল পাম্পে তেল নিতে বাইক নিয়ে যায় এক দম্পতি। আক্রান্ত ওই দম্পতির বাড়ি বালুরঘাট শহরের খাদিমপুর বটতলা এলাকায়। অভিযোগ, তেল নিতে যাওয়ার সময় দুই মদ্যপ যুবক পথ আটকায় তাদের। কেন পথ আটকায় এর প্রতিবাদ করতে গেলে তাদের মারধর করে মদ্যপরা বলে অভিযোগ। এমনকি গৃহবধূর শ্লীলতাহানি করার চেষ্টাও করা হয় বলে অভিযোগ।




এদিকে এই নিয়ে চিৎকার করতেই স্থানীয়রা ছুটে আসে ঘটনাস্থলে। ততক্ষণে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় মদ্যপ দুই যুবক। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বালুরঘাট থানার পুলিশ। পুলিশ ওই দম্পতিকে থানায় নিয়ে আসে। আক্রান্ত দম্পতির তরফ থেকে অভিযোগ পেতেই রাতেই অভিযুক্ত দু’জনের মধ্যে একজনকে গ্রেপ্তার করে। ধৃতের নাম কৌস্তভ চক্রবর্তী। বাড়ি শহরের কবিতীর্থপাড়া এলাকায়। ঘটনায় আর এক অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। এদিকে ধৃত যুবককে শনিবার বালুরঘাট আদালতে তোলে পুলিশ।




এবিষয়ে আক্রান্ত দম্পতি জানান, তারা বাইকের তেল ভরতে গিয়েছিলেন। সেই সময় মদ্যপ দুই যুবক মুখে রং লাগানো অবস্থায় তাদের পথ আটকায়। এর পর তাদেরকে মারধর করে। এমনকি শ্লীলতাহানির চেষ্টাও করে। কিছু বুঝতে না পেরে চিৎকার করেন। স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে এলে তারা পালিয়ে যায় এলাকা থেকে। ঘটনায় বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এমনটা যেন আর কারো সঙ্গে না ঘটে তার আর্জি জানিয়েছেন ওই দম্পতি।




অন্যদিকে সীমানা নিয়ে বিবাদের জেরে এক অন্তঃসত্ত্বা এক মহিলাকে মারধরের ঘটনায় বাবুন দত্ত নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করল বালুরঘাট থানার পুলিশ। বালুরঘাট শহরের ডাকবাংলো পাড়া এলাকায়। অন্য দিকে অন্তঃসত্ত্বা ওই মহিলা বালুরঘাট হাসপাতালে চিকিৎসাধীন। ধৃত ব্যক্তিকে বালুরঘাট আদালতে তোলে পুলিশ।





You May Also Like

error: Content is protected !!