মালদায় বিদ্যুতের সমস্যায় পথ অবরোধ করে বিক্ষোভ গ্রামবাসীর




মালদা, ৯ জুন: কাঠ ফাটা রোদ আর অসহ্য গরম। এই অবস্থায় দিনই হোক বা রাত বিদ্যুৎ পরিষেবা বন্ধ থাকছে এলাকায়। বার বার সংশ্লিষ্ট দপ্তরে জানিয়েও ফল হয়নি কিছুই। রমজানের এই মাসে বিদ্যুতের সমস্যা গ্রামবাসীর সহ্যের বাইরে। আর এই সমস্যার সমাধানের দাবিতে পথে গ্রামবাসী। একত্রিত হয়ে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভে সামিল গ্রামবাসী।




মালদার মানিকচক থানার নূরপুর স্ট্যান্ডে অবরোধ করে এলাকাবাসীরা। আর এই অবরোধের জেরে বন্ধ হয়ে পড়ে মানিকচক-রতুয়া রাজ্য সড়ক। পরে পুলিশ ও বিদ্যুৎ দপ্তরের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে গ্রামবাসীদের দাবির সুদুত্তর আশ্বাস দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

এলাকাবাসীদের অভিযোগ, এই বিদ্যুতের সমস্যা দীর্ঘদিনের। নূরপুর অঞ্চল জুড়ে প্রায় বিদ্যুৎ বন্ধ হয়ে থাকছে। দিনে কয়েক ঘণ্টা বিদ্যুৎ আসলেও তাও লো ভোল্টেজ। এই সমস্যার কথা বার বার বিদ্যুৎ দপ্তরে জানানো হলে শুধুই আশ্বাস মিলেছে। কিন্তু সমস্যার সমাধান হয়নি। তাই আজ অবরোধ করতে বাধ্য হয়েছি। শনিবার সকাল প্রায় ৭টা থেকে নূরপুর স্ট্যান্ডে অবরোধে নামে এলাকাবাসী।

অবরোধের কথা জানতে পেরে ঘটনাস্থলে পৌঁছায় মানিকচক থানার পুলিশ ও বিদ্যুৎ দপ্তরের কর্মীরা।আগামী মঙ্গলবারের মধ্যে পরিষেবা সুষ্ঠ হয়ে যাওয়ার আশ্বাসে প্রায় চার ঘণ্টা অবরোধ চলার পর অবরোধ তুলে নেন গ্রামবাসী।এই অবরোধের জেরে দীর্ঘ যানজটের সৃষ্টি হয় রাজ্য সড়কে। তবে পরিষেবা ঠিক না হলে আবারো অবরোধ বিক্ষোভ চালাবেন বলে হুঁশিয়ারি দিয়েছে গ্রামবাসী।





You May Also Like

error: Content is protected !!