দুষ্কৃতী প্রবেশ রুখতে মালদায় পুলিশের টহলদারি জলপথে




মালদা, ২ মে: মালদা জেলার বিস্তীর্ণ সীমানা জুড়ে গঙ্গা ও ফুলাহার নদী। এই জলপথ ব্যবহার করে খুব সহজেই এ’রাজ্যের মালদায় প্রবেশ করত ভিনরাজ্যে থেকে দুষ্কৃতীরা। তবে এবার দুষ্কৃতী প্রবেশ করতে হলে জলেই বাঁধা হয়ে দাঁড়াবে পুলিশ। দিবারাত্রি নদীতে বোর্ডের মাধ্যমে নজরদারী চালাবে পুলিশ কর্তারা।




নজরদারী চালানোর বোর্ডের আনুষ্ঠানিক উদ্বোধন হল মঙ্গলবার বিকেলে। মালদার মানিকচক থানার রাজমহল ঘাটে গঙ্গা নদীতে পুলিশি বোর্ড পরিষেবার উদ্বোধন করলেন জেলা পুলিশ কর্তারা।

মালদা জেলা পুলিশের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ডিএসপি (হেডকোয়ার্টার) বিপুল মজুমদার, মানিকচক থানার ভারপ্রাপ্ত আধিকারিক কুনাল কান্তি দাস সহ পুলিশ কর্তারা। সবুজ পতাকা দেখিয়ে পুলিশ বোর্ডের উদ্বোধন করেন ডেপুটি পুলিশ সুপার বিপুল মজুমদার।

এই প্রসঙ্গে ডেপুটি পুলিশ সুপার বিপুল মজুমদার জানান, “প্রতিবেশী রাজ্য ঝাড়খন্ড-বিহার। সেই সমস্ত রাজ্য থেকে দুস্কৃতীরা জলপথে মালদা জেলায় প্রবেশ করে। দুষ্কৃতীদের এবার জলেই রুখতে পুলিশী বোর্ডের সূচনা করা হয়েছে।”

দিবারাত্রি ২৪ ঘণ্টা পুলিশ কর্মীরা টহলদারি চালাবে জলপথে। জেলায় ভিনরাজ্যের দুষ্কৃতী প্রবেশ ও দুস্কৃতী তাণ্ডব খোলা সহজেই সম্ভব হবে”।





You May Also Like

error: Content is protected !!