মালদায় ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে মৃত্যু




মালদা, ১৩ জুন: ছেলেধরা সন্দেহ কার্যত গ্রাস করেছে মালদার হবিবপুর ব্লকবাসীকে। জাঁকিয়ে বসেছে এই ছেলেধরা সন্দেহ। আবারও এক ব্যক্তিকে ছেলেধরা সন্দেহে বেদম প্রহার চালায় এলাকাবাসী। ইলেকট্রিক পোলে বেঁধে চলে মারধর। ঘটনায় হাসপাতালে মৃত্যু হয়েছে প্রহৃত ব্যক্তির।




বুধবার ঘটনাটি ঘটেছে, হবিবপুর থানার বুলবুলচন্ডী অঞ্চলের ডুবাপারা এলাকায়। পুলিশ ওই ব্যক্তিকে উদ্ধার হাসপাতালে ভরতি করলে সেখানে মৃত্যু হয় ওই প্রহৃত ব্যক্তির। ঘটনার পর থেকে এলাকায় মোতায়েন রয়েছে বিশাল পুলিশ বাহিনী।

হবিবপুর ব্লকের ছাইতনতলা গ্রাম। দিন কয়েক আগে এই গ্রাম থেকেই শুরু হয় ছেলেধরা সন্দেহে প্রহার। গত কয়েকদিনে ছেলেধরা সন্দেহে গণপ্রহারের শিকার হয়েছে ৫ জন। বুধবার দুপুর নাগাদ হবিবপুর থানার বুলবুলচন্ডী অঞ্চলের ডুবাপাড়া এলাকায় এক ব্যক্তিকে ধরে এলাকাবাসী শুরু করে গণপ্রহর। বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে চলতে থাকে বেদম প্রহার। ঘটনা জানতে পেরে হবিবপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত ব্যক্তিকে উদ্ধার করে।

তবে গ্রামবাসীরা ওই ব্যক্তিকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তড়িঘড়ি আহত ব্যক্তিকে বুলবুলচন্ডী গ্রামীণ হাসপাতালে ভরতি করে পুলিশ। তবে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে স্থানান্তর করা হয় মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানেই মৃত্যু হয় ওই ব্যক্তির। তবে মৃত ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি।

বারবার হবিবপুর ব্লক এলাকায় এমন ঘটনা সামনে আসায় চিন্তিত প্রশাসন। তদন্ত শুরু করেছে পুলিশ।





You May Also Like

error: Content is protected !!