উত্তর দিনাজপুর জেলা প্রেস ক্লাবে সাংবাদিকদের জন্য নির্মিত হল মাল্টি জিম







রায়গঞ্জ, ১১ মার্চ: উত্তর দিনাজপুরের জেলাশাসক, ইটাহারের বিধায়ক অমল আচার্যের হাত ধরে শুভ সূচনা হল উত্তর দিনাজপুর জেলা প্রেস ক্লাবের মাল্টি জিমের। রবিবার সন্ধ্যায় প্রেস ক্লাবের সভাঘরে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে আনুষ্ঠানিক উদ্বোধন হল জিমের।





 

মাস কয়েক আগেই এই জিমের জন্য ৩লক্ষ টাকা বরাদ্দ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের যুব কল্যাণ বিভাগকে বিষয়টি দেখার জন্য নির্দেশও দিয়েছিলেন তিনি। চেক মারফৎ ক্লাবকে টাকা পাঠিয়ে দেওয়া হলেও ক্লাবের তরফ থেকে টাকার বদলে সরাসরি জিমের সরঞ্জাম প্রদান করার দাবি জানানো হয়।




এরপর গত মঙ্গলবার প্রায় তিন লক্ষ টাকা মূল্যের প্রয়োজনীয় সকল যন্ত্রাংশ তুলে দেওয়া হয় প্রেস ক্লাবের কর্তৃপক্ষের হাতে। এই বিষয়ে প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক অলিপ মিত্র বলেন, চোপড়ার প্রশাসনিক বৈঠকে উত্তর দিনাজপুর প্রেস ক্লাবে একটি জিম নির্মাণ করার দাবি জানানো হয়েছিল মুখ্যমন্ত্রীকে। সেইমত মঙ্গলবার সেইসব সরঞ্জাম যুব কল্যাণ বিভাগের মাধ্যমে আমাদের কাছে এসে পৌঁছেছে। সাংবাদিকদের কাজের কথা মাথায় রেখে তাঁদের শারীরিক ভাবে সুস্থ ও সবল রাখার জন্যই এই উদ্যোগ নেওয়া হয়েছে। এদিন জেলাশাসক ও ইটাহারের বিধায়কের হাত দিয়ে উদ্বোধন হল জিমের।





You May Also Like

error: Content is protected !!