বহরমপুরে গ্রেপ্তার এক ভুয়ো গুপ্ত রোগের চিকিৎসক




মুর্শিদাবাদ, ৩ মে: নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে এক ভুয়ো চিকিৎসককে গ্রেপ্তার করল বহরমপুর থানার পুলিশ। ধৃত ভুয়ো চিকিৎসকের নাম সদানন্দ সরকার। বুধবার রাতে বহরমপুর জজকোর্ট এলাকা থেকে ওই ভুয়ো চিকিৎসককে গ্রেপ্তার করে বহরমপুর থানার পুলিশ। ওই ভুয়ো চিকিৎসকের চেম্বার সিল করে দিয়েছে পুলিশ।




সূত্রের খবর, সদানন্দ সরকার নামে ওই ভুয়ো চিকিৎসক বহরমপুর জজকোর্ট এলাকায় চেম্বার খুলে “গুপ্ত রোগের চিকিৎসা করা হয়” সাইনবোর্ড ঝুলিয়ে রোগীদের সঙ্গে প্রতারণা করছিল।

অভিযোগ গুপ্তরোগ সারিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ভগবানগোলার এক ব্যক্তির কাছ থেকে অভিযুক্ত ভুয়ো চিকিৎসক মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয়। চিকিৎসায় কাজ না হওয়ায় ওই ব্যক্তি বহরমপুর থানায় ওই চিকিৎসকের নামে প্রতারণার অভিযোগ দায়ের করে।

অভিযোগের ভিত্তিতে বহরমপুর থানার পুলিশ বুধবার রাতে জজকোর্ট এলাকা থেকে সদানন্দ সরকার নামে ওই ভুয়ো চিকিৎসককে গ্রেপ্তার করে।

বহরমপুর থানার আইসি সনৎ দাস জানিয়েছেন, এক ব্যক্তির অভিযোগের ভিত্তিতে ওই ভুয়ো চিকিৎসককে গ্রেপ্তার করা হয়েছে এবং চেম্বার সিল করার পাশাপাশি চেম্বার থেকে বেশ কিছু কাগজপত্র বাজেয়াপ্ত করা হয়েছে। ওই চিকিৎসক চিকিৎসা সংক্রান্ত কোনও বৈধ কাগজপত্র দেখাতে পারেন নি বলে জানিয়েছেন আইসি।





You May Also Like

error: Content is protected !!