বাসে পাথর ছুঁড়ে যাত্রীদের আঘাত, গ্রেপ্তার যুবক




জলপাইগুড়ি, ৬ মে : উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার বাসে পাথর ছুঁড়ে যাত্রীদের আহত করার অপরাধে যাত্রীরা এক যুবককে ধরে তুলে দিল পুলিশের হাতে। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে শিলিগুড়ি থেকে জলপাইগুড়ি আসার পথে তিনবাত্তির কাছে। 




ঘটনার প্রত্যক্ষদর্শী তথা ওই বাসের যাত্রী দীপঙ্কর দত্ত জানান, শিলিগুড়ি জলপাইগুড়ি রুটের একটি উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার বাস (WB 63 9791) শিলিগুড়ি থেকে আসছিল। মদ্যপ অবস্থায় এক যুবক শিলিগুড়ি থেকে সেই বাসে চেপেছিল। তিনবাত্তির কাছে একটি স্টপেজে সে নামার চেষ্টা করে এবং নেমেও যায়। নামার পরে বাসের দরজায় পাথর ছুঁড়ে মারে।

পাথরটি দরজায় লেগে বাসের এক যাত্রীর গায়ে লেগে পিছনে বসে থাকা একটি বাচ্চার মাথায় লাগে। ঘটনায় ক্ষিপ্ত যাত্রীরা বাস থেকে নেমে সেই যুবককে ধরে বাসে তুলে নেয়। তারপর তাকে জলপাইগুড়ি কোতয়ালী পুলিশের হাতে তুলে দেয়। 

অভিযুক্ত যুবক শুভঙ্কর সরকার জানান, তার বাড়ি কাশিয়াবাড়ির বড় ব্রীজ এলাকায়। তিনি শিলিগুড়িতে সবজির ব্যবসা করেন। আজও ব্যবসা সেরে শিলিগুড়ি থেকে বাড়ি ফিরছিলেন। ফেরার সময় যে তিনি মদ্যপ ছিলেন সেটাও তিনি স্বীকার করে নিয়েছেন।

তিনি বারবার বলতে থাকেন যে, তিনি বাসে পাথর ছুঁড়ে মারেন নি। বাসের যাত্রীরা তাকে গালাগাল দিয়েছিল, তাই তিনিও উত্তেজিত হয়ে গালি দিয়ে পালাতে চেয়েছিলেন।





You May Also Like

error: Content is protected !!