মেখলিগঞ্জে দুর্ঘটনায় মৃত বিজেপি সম্পাদক




মেখলিগঞ্জ, ২৯ মে: কোচবিহারের মেখলিগঞ্জের রাজপথে বাইক এবং টোটোর মুখোমুখী সংঘর্ষে মৃত্যু হল মেখলিগঞ্জের দক্ষিণ মণ্ডলের বিজেপি সম্পাদকের। পাশাপাশি বেশ কয়েকজন আহত। আহতরা মেখলিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন।




জানা গিয়েছে, মৃত ওই বিজেপি সম্পাদকের নাম পুলিন চন্দ্র রায়। বাড়ি মেখলিগঞ্জের বাঘডকরা -ফুলকাডাবরি এলাকার ডাঙ্গারহাট গ্রামে। মাস খানেক আগে বিজেপি দলে যোগ দেন তিনি এবং বিজেপি জেলা নেতৃত্বের তরফে মেখলিগঞ্জের দক্ষিণ মণ্ডলের বিজেপি সম্পাদকের পদ দেওয়া হয়।

এলাকাবাসীর অভিযোগ, মেখলিগঞ্জের নির্মীয়মাণ মূল সড়কপথ দিয়ে বাস, ট্রাক এবং সব ধরনের পরিবহণ গুলি লাগাতার বেপরোয়া দ্রুত গতিতে চলাচল করে৷ নিত্য দিন লেগে থাকে ছোট বড় দুর্ঘটনা। পুলিশের ট্রাফিক ব্যবস্থা উন্নত নেই বলে জানিয়েছেন এলাকাবাসীরা। এদিনের এই ঘটনাকে কেন্দ্র করে ক্ষোভ উগরে দিয়েছেন স্থানীয়রা।

এদিকে বিজেপি সম্পাদকের মৃত্যুর ঘটনায় শোঁকের ছায়া নেমে আসে তার পরিবারে। জেলা এবং ব্লকের বিজেপি নেতৃত্বরা মৃত পুলিন-এর বাড়িতে গিয়ে সমবেদনা জানিয়েছেন। বিজেপি নেতা দধীরাম রায় জানান, “মৃত পুলিন চন্দ্র রায়ের জন্য আমরা শোকাহত ও মর্মাহত। ওনার পরিবারের পাশে থাকব৷”





You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!