তৃণমুল এখন অভিভাবক শূন্য : দিলীপ ঘোষ




ঝাড়গ্রাম, ১০জুলাই: পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে ২১শে জুলাই শহীদ দিবসে ধর্মতলা চলো প্রস্তুতি সভায় রাজ্য সভার সাংসদ ডাঃ মানস ভুঁইয়া বলেন, কৃষকদের জন্য কেন্দ্রীয় সরকার কিছুই করেনি, কৃষকদের ধাপ্পা দেওয়া হচ্ছে এর পরিপ্রেক্ষিতে দিলীপ ঘোষ জানান মানস ভুঁইয়া কি বলেন আজকাল কেউ ভাবে না মেদিনীপুরের লোক।




মানস ভুইয়া একটা কেস খেয়ে গিয়ে আঁচোলের তলায় ঢুকে গেলেন উনার কথা কে ভরসা করবে। আজকে মেদিনীপুরে কোন তৃণমুলের নেতা নেই, কংগ্রেসেরও কোন নেতা নেই ছিলেন একমাত্র নেতা ভারতী ঘোষ, তিনি হারিয়ে গেছেন। তৃণমুল এখন অভিভাবক শূন্য হয়ে গেছে। নেতৃত্ব করবে বিজেপির লোকেরা বুথ থেকে জেলা ওবদি।

তিনি যাদবপুর প্রসঙ্গে বলেন, যাদবপুর একটা এক্সসেপসোনাল কেস, সরকার যেমন ওখানে হাত দেওয়ার সাহস করে না, ওখান কার ভাইস চ্যান্সেলর ওনারও শক্তহাতে ধরার, ধরছেন না কিছু লোক ওখানে রাজনীতি করে উৎপাত করার চেষ্টা করছেন। শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা হওয়া উচিত রাজনীতি করা উচিত নয় কিন্তু সরকারে সেই সদিচ্ছা দেখছি না।

ঝাড়গ্রাম জেলার মানিকপাড়ার সরডিহা তে ভারতীয় জনতা পার্টির প্রকাশ্য সমাবেশ ও জনসভা অনুষ্ঠিত হল। মঞ্চে উপস্থিত ছিলেন মাননিয় রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, রাজ্য নেতৃত্ব তুষার কান্তি ঘোষ, বিশ্বপ্রিয় রায় চৌধুরী এবং জেলা নেতৃত্বের মাননিয় সভাপতি সুখময় শতপথি মহাশয় সহ অন্যন্য গুরুত্বপূর্ন নেতৃবৃন্দ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!