পূজোর আগেই খুলে দেওয়া হবে নব নির্মিত পঞ্চম মহানন্দা সেতু: গৌতম দেব




শিলিগুড়ি, ১৬ আগস্টঃ দীর্ঘ টালবাহানার পর অবশেষে প্রায় শেষ হতে চলেছে শিলিগুড়ির পঞ্চম মহানন্দা সেতু। পূজোর আগেই জনসাধারণের জন্য খুলে দেওয়া হবে নব নির্মিত সেতুটি। বৃহস্পতিবার সকালে শিলিগুড়ি রামঘাট লাগোয়া নবনির্মিত পঞ্চম মহানন্দা সেতু পরিদর্শনের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে একথাই জানান রাজ্যের পর্যটন মন্ত্রী গৌতম দেব।




এদিন পর্যটনমন্ত্রী ছাড়াও সেতুর কাজ পরিদর্শন করতে গিয়েছিলেন এসজেডি এর সিও সহ অন্যান্য আধিকারিকেরা। অপরদিকে সেই সেতুটি হওয়ায় কথা শুনে বেজায় খুশি ওই এলাকার সাধারণ মানুষ।

এবিষয়ে পর্যটন মন্ত্রী গৌতম দেব বলেন, যে বিগত সরকারের খামখেয়ালীপনার কারনেই এই সেতু নির্মানের কাজ এতো দেরি হয়েছে। ইতিমধ্যেই এই সেতু নির্মানে নয় কোটি টাকা খরচ হয়ে গিয়েছে। এবং আরো এক কোটি টাকা খরচ হবে সেতু নির্মানের কাজ শেষ হতে। পূজোর আগেই এই সেতু শহরবাসীকে উপহার হিসেবে দেবে রাজ্য সরকার। সেতু উদ্বোধনের পর ধীরে ধীরে সেতু লাগোয়া জমি ক্রয় করে রাস্তা বড়ো করার কাজও করা হবে।

এর পাশাপাশি তিনি আরও জানান যে নব নির্মিত সেতু নির্মানের ফলে একদিকে যেমন এই এলাকার মানুষ খুব তাড়াতাড়ি শিলিগুড়ি থেকে মাটিগাড়া যেতে পারবে তেমনি শহরে যানজটের প্রভাবও অনেকটাই কমবে।




You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!