তৃণমুলের হয়ে যারা এতদিন রসগোল্লা খেয়েছেন, তাদের এবার করলার রস খাওয়াবো : দিলীপ ঘোষ




নদিয়া, ১৩ জুলাই: তৃণমুলের হয়ে যারা এতদিন রসগোল্লা খেয়েছেন, তাদের এবার করলার রস খাওয়াবো।শুক্রবার এই ভাষাতেই সুর চড়ালেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। নদিয়ার রানাঘাটে এদিন তিনি প্রথমে নজরুল মঞ্চে সভা করেন। সেখানে তাকে দিয়ে প্রদীপ প্রজ্জলন ও সংবদ্ধনা জানানো হয় দলের পক্ষ থেকে। এরপর তিনি রানাঘাট ফ্রেন্ডস ক্লাব ময়দানে এক রাজনৈতিক নির্বাচনী জনসভা করেন। মুলত আসন্ন লোকসভা নির্বাচনে জয়ের লক্ষে বিরাট সংকল্প সমাবেশ হয়। এদিনের এই জনসভা মঞ্চের নাম দেওয়া হয় প্রয়াত বিজেপি কর্মী বিপ্লব শিকদার স্মৃতি মঞ্চ। দিলীপ ঘোষ ছাড়াও উপস্থিত ছিলেন নদিয়া উত্তর ও দক্ষিনের দুই কর্মকর্তা জগন্নাথ ঘোষ ও মহাদেব সরকার।




এছাড়াও ছিলেন বিজেপির জেলাস্তরের নেতারা। বিজেপি কর্মী বিপ্লব শিকদারের স্ত্রী ও কন্যা, পুত্রকে দেখা যায়। তাদের প্রতি সমবেদনা জানানো হয় দলের পক্ষ থেকে। জেলার বিভিন্ন প্রান্ত থেকে এদিন বিজেপির প্রচুর কর্মী ও সমর্থকেরা ওই জনসভায় অংশোগ্রহন করতে দেখা যায়। পাশাপাশি শাসক দল, সিপি আই এম ছেড়ে প্রচুর কর্মী ও সমর্থক বিজেপিতে যোগদান করেন। বক্তৃতা রাখতে গিয়ে দিলীপ বাবু বলেন যারা এবারে ভোট দিতে পারেন নি তাদের আগামী ২০১৯ সালে আমরা তাদের ভোট শান্তিতে দিতে দেব। তিনি আরও জানান এবার ভোট কিভাবে করাতে হয় সেটাও আমরা জানি। দিদির পুলিশ ভাই আর থাকবে না। এবার দিল্লির পুলিশ এসে ভোট করাবে। শাসকদলের নেতারা দিল্লিতে গিয়ে মোদীজির বিরুদ্ধে ধর্নায় বসেন। আমি জংগল মহলের ছেলে।

আর দিদি জংগল মহল থেকে ঘুরে এসে কলকাতায় বলে জংগল মহল নাকি হাসছে? এবার জংগল মহলে দিসির কোন খাতা খুলবে না। দিদিমনির অবস্থা খুব খারাপ। ২০২১ সালে নবান্নের ১৪ তলায় আর উঠতে হবে না। কালীঘাটে গিয়ে রান্না করুন। আমরা যেখানে সভা করি তারপরই সেখানে দিদির নেতারা সভা করেন। শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন বিজেপি করার অপরাধে আমাদের লোককে ধরে ধরে কেস দেওয়া হচ্ছে। আর দিদির ভাইয়েরা লক্ষ লক্ষ টাকা কামিয়ে বিদেশ ভ্রমন করছেন। লোককে বোকা বানানো যাবে না। যাদবপুর বিশ্ব বিদ্যালয় নিয়েও বলেন প্রবেশিকা পরীক্ষায় ছাত্র ছাত্রীদের বসতে দেওয়া উচিত। সবটাই ধান্দাবাজি চলছে বলে তিনি উল্লেখ করেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!