স্কুল ছাত্রীকে প্রকাশ্য দিবালোকে ইভটিজিং, টোটো চালককে গণপ্রহার




গঙ্গারামপুর, ১০ নভেম্বর: স্কুল ছাত্রীকে প্রকাশ্য দিবালোকে রাস্তার উপর ইভটিজিং করার ঘটনায় এক টোটো চালককে বেধড়ক মারধর করল উত্তেজিত জনতা। গুরুত্বর আহত অবস্থায় ওই টোটো চলাককে উদ্ধার করে গঙ্গারামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করেছে পুলিশ। শুক্রবার ঘটনাটি ঘটে গঙ্গারামপুর থানার ঠ্যাঙাপাড়া এলাকায়। আহত ওই টোটো চালকের নাম গোপাল রায়(২৭)। বাড়ি গঙ্গারামপুরের জয়পুর পান্ডা পাড়া এলাকায়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।




স্থানীয় সূত্রে জানা গেছে, আক্রান্ত ওই ছাত্রী স্থানীয় ঠ্যাঙাপাড়া হাই স্কুলে দ্বাদশ শ্রেণীতে পড়ত। বাড়ি গঙ্গারামপুরের কারিয়াল এলাকায়। এদিন হাটাপথে স্কুলে আসছিল ওই স্কুল ছাত্রী। অভিযোগ, আসার পথে অভিযুক্ত টোটো চালক স্কুল ছাত্রীর পথ আটকায়। হাত ধরে টানাটানি করে এমনকি মাথার চুল ধরেও টানা হেচরা করে। বিষয়টি নজরে আসতেই উত্তেজিত জনতা টোটো চালককে ধরে গণ প্রহার দেয়। এদিকে স্কুলের সামনে ঘটনা ঘটায় ঘটনাস্থলে আসে স্কুলের শিক্ষকরাও। খবর দেওয়া হয় পুলিশে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে গঙ্গারামপুর থানার পুলিশ। পুলিশ উত্তেজিত জনতার হাত থেকে ওই টোটো চালককে উদ্ধার করে গঙ্গারামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করায়। এদিকে পুলিশের প্রাথমিক অনুমান ওই যুবক যুবতী পূর্ব পরিচিত। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে গঙ্গারামপুর থানার পুলিশ।

এবিষয়ে ঠ্যাঙাপাড়া হাই স্কুলের প্রধান শিক্ষক অমিতাভ ঘোষ জানান, বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে যান তারা। এরপর পুলিশকে খবর দেওয়া হয় এবং পুলিশ ওই টোটো চালককে উদ্ধার করে নিয়ে যায়।

গঙ্গারামপুর থানার পুলিশ জানিয়েছে, খবর পেয়ে ওই যুবককে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!