বিজেপিকে চাচাছোলা আক্রমন করলেন সিপিএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র




হুগলি,৩০ সেপ্টেম্বর:-রাফাল যুদ্ধ বিমান কেনা নিয়ে বিজেপিকে চাচাছোলা আক্রমন করলেন সিপিএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। আম্বানীকে সুবিধা পাইয়ে দিতে রাফাল কেলেঙ্কারী বলে অভিযোগ করেন সূর্যকান্ত।পেট্রোলিয়ামের দাম বৃদ্ধি কৃষকের ফসলের দাম,দূর্নীতি থেকে দেশের বেকারী সব দিক থেকে দেশবাসীর নজর ঘোরাতে এখন যুদ্ধ যুদ্ধ আওয়াজ তুলেছে কেন্দ্র। রাষ্ট্রপুঞ্জে গিয়ে বিদেশ মন্ত্রী যতবার পাকিস্তানের নাম বলেছেন,পাকিস্তানের নাগরিকরাও তা বলে না। মানুষের নজর ঘোরাতেই এসব চলছে বলে অভিযোগ সিপিএম সম্পাদক।তিনি আরো বলেন,কালোটাকা ফেরানোর প্রতিশ্রুতি ছিল কিন্তু দেশের টাকাই কালো করে বিদেশে পাড়ি দিয়েছে নীরব মোদিরা।




মুখ্যমন্ত্রীর বিদেশ থেকে শিল্প আনার প্রচেষ্টাকে কটাক্ষ করে বলেন, কি হাল হয়েছে সিঙ্গুরে,রাস্তা আটকে অনশনে বসেছিলেন। কি খারাপটা করছিলাম?গাড়ি হবে আর বেকাররা কাজ পাবে। শুধু গাড়ি না অনেক যন্ত্রাংশ তৈরীর কারখানা হত। মাওবাদীদের হাত ধরলেন।বেকার যুবকরা কেন তৃনমূল করবেন।কি করেছেন সিঙ্গুরে,চারশ একর খুঁজে পেয়েছেন? শিল্প ধ্বংস করে চাষ করেছেন।হিম্মত থাকলে আসুন সিঙ্গুরে। মানুষ জানতে চায়।একটাও শিল্প এসেছে?

মাঝের হাট ব্রীজ যখন ভাঙল মুখ্যমন্ত্রী তখন দার্জিলিং এ। চিটফান্ড কান্ডের সময় তিনি প্রাইভেট হেলিকপ্টারে চলে এলেন।আর ব্রীজ ভাঙার সময় তিনি বিমান পেলেন না,বলেন সূর্যকান্ত। ডিওয়াইএফআই এর ১৮ তম রাজ্য সম্মেলনের প্রকাশ্য সমাবেশে ডানকুনি ফুটবল মাঠে সভা করেন সিপিএম সম্পাদক। DYFI নতুন রাজ্য সম্পাদক হলেন সায়নদীপ মিত্র। সভাপতি হলেন মিনাক্ষী মুখার্জী




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!