মালদায় যাত্রী সেজে টোটো ছিনতাইয়ের অভিযোগ




মালদা,২৪ সেপ্টেম্বর:-যাত্রী সেজে টোটো ছিনতাইয়ের অভিযোগ। বাধা দিলে টোটো চালককে রিভলভারের বাঁট দিয়ে মেরে জখম করার অভিযোগ উঠেছে দুস্কৃতিদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে, রবিবার রাতে মোথাবাড়ি থানার গাজিয়াপাড়া এলাকায়। আক্রান্ত টোটো চালক চিকিৎসাধীন মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত টোটো চালকের নাম, গৌরাঙ্গ রবিদাস(২১)। বাড়ি ইংরেজবাজার থানার সাগরদিঘী এলাকায়। জানা গিয়েছে, যাত্রী সেজে বিরামপুর যাওয়ার নাম করে টোটো ভাড়া করে ৫ জন দুষ্কৃতী। প্রথমে তারা বলেন তারা মোথাবাড়ি যাবেন।




মাঝ পথে টোটো ঘুরিয়ে আবার তারা বলেন যে তারা বাধা পুকুর যাবেন। এমন সময় নির্জন এলাকায় টোটো থামিয়ে চালককে মারধর শুরু করে ওই দুষ্কৃতীরা। তার কাছে থাকা টাকা এবং মোবাইল ছিনিয়ে নেয় তারা। বাধা দিতে গেলে রিভলবারের বাঁট এবং ধারালো অস্ত্র দিয়ে টোটো চালকের উপর হামলা চালায় দুষ্কৃতীরা বলে অভিযোগ। এর পরে রক্তাক্ত অবস্থায় টোটো চালককে সেখানে ফেলে টোটো নিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা।

পরিবারের লোকেরা খবর পেয়ে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সেখানেই চলছে তার চিকিৎসা। রাতের অন্ধকারে দুষ্কৃতীদের চিনতে পারেনি ওই টোটো চালক। তার পরিবারের লোকের অভিযোগ, ভারা নিয়ে যাওয়ার কথা বলে যাত্রী সেজে দুষ্কৃতীরা টোটো ছিনতাই করে। কোনোক্রমে প্রাণে বাঁচে গৌরাঙ্গ। কয়েকদিন আগেই নতুন টোটো কিনে ছিলেন গৌরাঙ্গ রবিদাস। তবে কে বা কারা যাত্রী সেজে টোটো ছিনতাই করলো তা তদন্ত শুরু করেছে পুলিশ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!