কলেজে ভরতি দুর্নীতির প্রতিবাদে মিছিল যুব মোর্চার




কোচবিহার, ৯জুলাই: কলেজের ভরতিতে দুর্নীতির অভিযোগ তুলে কোচবিহারে প্রতিবাদ মিছিল করল বিজেপির যুব মোর্চা। সোমবার দুপুরে যুব মোর্চার পক্ষ থেকে কোচবিহার শহরের এই প্রতিবাদ মিছিল করা হয়। এদিন বিজেপি কার্যালয় থেকে শুরু হয়ে ওই মিছিল শহরের বিভিন্ন রাস্তা পরিক্রমা করে। এই প্রতিবাদ মিছিলে উপস্থিত হাঁটেন বিজেপির জেলা সভাপতি নিখিলরঞ্জন দে, সাধারণ সম্পাদক অনুপম দে, যুব মোর্চার জেলা সভাপতি শৈলেন্দ্র সাউ সহ অন্যান্য নেতানেত্রীরা।




বিজেপি নেতৃত্বের অভিযোগ, রাজ্য জুড়ে কলেজে ভরতির ক্ষেত্রে দুর্নীতি চলছে। বিভিন্ন কলেজে তৃণমূল ছাত্র পরিষদের নৈরাজ্য চলছে। তারই প্রতিবাদে এবং মেরিট অনুযায়ী কলেজে ছাত্রছাত্রী ভর্তির দাবিতে এদিন এই মিছিল করে যুব মোর্চার।

বিজেপির যুবমোর্চার জেলা সভাপতি শৈলেন্দ্র সাউ বলেন, “ কলেজে ভরতি ক্ষেত্রে দুর্নীতি হচ্ছে। রাজ্যে জুড়ে তৃণমূল ছাত্র পরিষদের নৈরাজ্য চলছে। তারই প্রতিবাদে আজকে আমরা পথে নেমেছি। আমরা ছাত্রছাত্রীদের সঙ্গে আছি। দেখা যাচ্ছে কম নম্বর পেয়ে টাকা দিয়ে অনেকে ভরতি হচ্ছে। অথচ ভালো মেরিট থাকার পরেও অনেকে ভরতি হতে পারছে না। আমরা চাই অনলাইনে মেরিট অনুযায়ী ভরতি পক্রিয়া করা হোক।”

একই সঙ্গে এদিন তিনি মুখ্যমন্ত্রীকে তোপ দাগেন। তৃণমূল সরকার মানুষকে যা দেয় তার দুই গুন মানুষের কাছ থেকে আদায় করে নেয় বলেও মন্তব্য করেন তিনি। এই প্রসঙ্গে তিনি বলেন, “ ২৫ হাজার টাকা দিচ্ছে আর কলেজে ভরতির সময় ৮০ হাজার থেকে ১ লক্ষ টাকা নিচ্ছে।”




You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!