মাইক্রোফিনান্স কোম্পানির টাকা কালেকশন করে ফেরার পথে গুলি করে ছিনতাই




পশ্চিম মেদিনীপুর,০৭ ফেব্রুয়ারি:ফের টাকা কালেকশন করে ফেরার পথে দুষ্কৃতীদের ছিনতাইয়ের ঘটনা। ফিনান্স কোম্পানির দুই কর্মী বাইকে ফেরার সময় পেছন থেকে দুই বাইক আরোহী দুষ্কৃতী শূন্যে গুলি চালিয়ে বন্দুকের বাঁট দিয়ে আঘাত করে টাকার ব্যাগ ছিনতাই করে নিয়ে পালায় বলে অভিযোগ। শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটেছে খড়গপুর শহর সংলগ্ন চৌরঙ্গী এলাকায়।বন্দুকের বাঁট এর আঘাতে জখম ফিনান্স কোম্পানি কর্মী শিবু মাহাতো কে ভর্তি করা হয়েছে খড়্গপুর মহকুমা হাসপাতালে।




জানা গিয়েছে মেদিনীপুর শহরের অ্যাক্সিস ব্যাংক শাখার দুই কালেকশন এজেন্ট খড়গপুর শহরে টাকা আদায় করে মেদিনীপুর শহরের দিকে ফিরছিল।দুই কালেকশন এজেন্ট শিবু মাহাতো ও ভাস্কর বাইরি একটি মোটর বাইকে করে ফিরছিল তারা। খড়গপুর শহর পেরিয়ে চৌরঙ্গীর কাছে আসতেই পেছন থেকে দুই দুষ্কৃতী মোটরবাইকে তাদের ধাওয়া করে। অতর্কিতভাবে পেছনে বসে থাকা শিব মাহাতোর উপর আক্রমণ চালায় পেছনের বাইকে থাকা দুই দুষ্কৃতী। শূন্যে গুলি চালিয়ে আতঙ্কিত করে বন্দুকের বাঁট দিয়ে শিবু মাহাতো ওপর হামলা করে।নিয়ন্ত্রণ হারিয়ে কোন ভাবে গাড়িটিকে দাঁড় করতে বাধ্য হতেই হাতে থাকা টাকার ব্যাগ ছিনতাই করে নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। ব্যাগে এক লক্ষ টাকার বেশি ছিল বলে দাবি শিবুর।

ঘটনার পরে পিস্তলের বাঁট এর আঘাতে মাথায় রক্তাক্ত শিবুকে উদ্ধার করে ভর্তি করা হয় খড়্গপুর মহকুমা হাসপাতালে। ঘটনায় তদন্ত শুরু করেছে খড়গপুর গ্রামীণ থানার পুলিশ। গত ছয় মাসে এই নিয়ে চতুর্থবার একই রকম ফিনান্স কোম্পানির কালেকশন এজেন্ট এর উপর হামলার ঘটনা ঘটেছে দুষ্কৃতীর। গ্রেপ্তারও হয়েছে কয়েকজন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!