কোচবিহারের মাজিদ খুন কান্ডে গ্রেপ্তার ৩




কোচবিহার,৬ সেপ্টেম্বর:মাজিদ খুন কান্ডে গ্রেপ্তার ৩। বুধবার রাতে অভিযুক্তদের তিন জনকে পুনে থেকে গ্রেফতার করল কোতোয়ালি থানার পুলিশ। ওই তিন অভিযুক্ত হল, সায়ান হক ওরফে লোটাস, নবাব হেদায়েতুল্লাহ ও সঞ্জিত সাহানি। বুধবার সন্ধ্যার পর পুনের চতুর সিংহ পুলিশ স্টেশনের কাছে ‘গ্রীন বার’ থেকে ওই তিন অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।




বৃহস্পতিবার এই তিন অভিযুক্তকে শিবাজি নগর আদালতে তোলা হবে। তার পর ট্রান্সজিট রিমান্ডে তাদের কোচবিহারে নিয়ে আসবে পুলিস। কোচবিহার কলেজে বিরোধী গোষ্ঠীর পোস্টারিং এর প্রতিবাদ করে বাড়ি ফেরার পথে বিবেকানন্দ স্ট্রীটে গুলিবিদ্ধ হন তৃণমূল যুব নেতা অভিজিত দে ভৌমিক গোষ্ঠীর কোচবিহার কলেজ শাখার আহ্বায়ক মাজিদ আনসারি। আক্রান্ত কোচবিহার কলেজের তৃতীয় বর্ষের ছাত্র মাজিদ আনসারি তৃণমূল ছাত্র পরিষদের কোচবিহার কলেজ শাখার আহ্বায়ক পদে ছিলেন।

১৩ জুলাই গুলি চলার পরে ২৫ জুলাই রাতে শিলিগুড়িতে নার্সিংহোমে মৃত্যু হয় মাজিদের। এরপরে বিক্ষোভে উত্তাল হয় কোচবিহার। গুলি কান্ডে মদতের অভিযোগে দলের জেলা কোর কমিটির সদস্য মহম্মদ কলিম গ্রেপ্তার সহ আরো তিন অভিযুক্ত গ্রেপ্তার হয়েছিলেন। বুধবার রাতে আরো তিনজন গ্রেপ্তারের পরে এখনো অধরা আরো এক অভিযুক্ত অভিজিত বর্মন। তার খোজে তল্লাশি চালাচ্ছে পুলিস।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!