চাওয়ালাকে মিষ্টি খেতে ৬ হাজার টাকা দিলেন মুখ্যমন্ত্রী




জলপাইগুড়ি, ১০ জুলাই: আজ কোচবিহারের চ্যাংড়াবান্ধা থেকে অনুষ্ঠান সেরে শিলিগুড়ি ফিরছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়, হঠাৎ রাজগঞ্জের ফাটাপুকুর এলাকায় তাঁর কনভয় থেমে যায়। স্থানীয় চা বিক্রেতা অনুকূল কুড়িকে ডেকে তাঁর কথা শোনেন মুখ্যমন্ত্রী। অনুকূলও তাঁর অভাবের কথা জানান মুখ্যমন্ত্রীকে।




 

 

এরপর “এটা রাখো বাড়ির সবাই মিলে মিষ্টি খেও।” এই বলে অনুকূল কুড়ির হাতে নগদ ৬০০০ টাকা তুলে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। পাশাপাশি ওই ব্যক্তির মেয়ের পড়াশোনায় যাতে অসুবিধা না হয় তা দেখার নির্দেশ দেন প্রশাসনিক আধিকারিকদের।

 

মুখ্যমন্ত্রীর কনভয় চলে যাবার পরে অনুকূল বাবু জানান, মুখ্যমন্ত্রী কোচবিহার যাবেন শুনে তিনি আজ দুপুরে রাস্তার ধারে দাঁড়িয়ে ছিলেন। যাবার সময় মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে তাঁর অভাবের কথা জানিয়েছিলেন। কিন্তু তখন তিনি চলে গেলেও ফেরার পথে তিনি আবার দাঁড়িয়ে ছিলেন মুখ্যমন্ত্রীকে দেখার জন্য। তখন তাঁকে দেখতে পেয়েই মুখ্যমন্ত্রীর গাড়ি থেমে যায়।

 

 

উল্লেখ্য, জলপাইগুড়ি রাজগঞ্জের ফাটাপুকুর এলাকার বাসিন্দা অনুকূল বাবুর ছোট্ট চায়ের দোকান রয়েছে ফাটাপুকুর পেট্রোল পাম্পের পাশে। মুখ্যমন্ত্রীর এমন ব্যাবহারে আপ্লুত অনুকূল বাবু।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!