ক্যানিং থানার পুলিশ,অস্ত্র সহ তিন যুবক গ্রেফতার




দক্ষিণ ২৪ পরগনা, ১০ আগস্টঃক্যানিং গোপন সূত্রে খবর পেয়ে ক্যানিং থানার পুলিশ ও বারুইপুর পুলিশ জেলার এসওজি দল আগ্নেয় অস্ত্র সহ তিন যুবককে গ্রেফতার করলো। ধৃতদের কাছে থেকে ১২ টি বন্দুক, নয় রাউন্ড গুলি, একটি মারুতি ভ্যান ও চারটি ফোন উদ্ধার করেছে পুলিশ।




এই ঘটনায় আনয়ার মণ্ডল, রুবেল মণ্ডল ও ঝন্টু পাল নামে তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতরা সকলেই মুর্শিদাবাদের জলঙ্গির বাসিন্দা। গোপন সূত্রে খবর পায় পুলিশ মুর্শিদাবাদ থেকে আগ্নেয় অস্ত্র নিয়ে তিন যুবক বাসন্তীতে আসছে বিক্রি করতে। এই খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ক্যানিং মাতলা সেতুর কাছে পুলিশ নাকা চেকিং শুরু করে।

মারতি ভ্যানটিকে দারকরালে সঙ্গে সঙ্গে তিন যুবক পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু পুলিশ তিনজনকেই ধরে ফেলে। প্রথমে পুলিশের কাছে আগ্নেয় অস্ত্রর কথা অস্বীকার করে ধৃতরা। পুলিশ গাড়ি তল্লাসি করে সীটের নিচে থেকে বন্দুক গুলি উদ্ধার করে। ধৃতদের কে জিগ্যেসা বাদ করে পুলিশ জানতে পারে এরা বাসন্তীর ভাঙন খালী এলাকায় বন্দুকগুলি বিক্রির জন্য যাচ্ছিল। এত বন্দুক বাসন্তীর কার কাছে যাচ্ছিল সে বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। ধৃতদের গ্রেফতার করে জিগ্যেসাবাদ করছে পুলিশ। শক্রুবার ধৃতদের আলীপুর আদালতে তোলা হবে।




You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!