ঝড়-বৃষ্টির মরশুম শুরু হতেই চলে গেল তাজা প্রাণ







আলিপুরদুয়ার, ৩০ মার্চ: শুরু হল ঝড়-বৃষ্টির মরশুম। আর এই মরশুমের শুরুতেই কেড়ে নিল একটি তাজা প্রাণ। বাজ পড়ে মৃত্যু হল ১১বছর বয়সী একটি বালকের। মৃত বালকের নাম তপু রায়। সে আলিপুরদুয়ার জেলার ফালাকাটা ব্লকের জটেশ্বর ১নং গ্রামপঞ্চায়েতের অধীন আলীনগর গ্রামের বাসিন্দা।




জানা যায়, তপু পঞ্চম শ্রেণিতে পড়াশোনা করত। বাড়ির লোক ও প্রতিবেশীদের সঙ্গে পার্শ্ববর্তী জমিতে আলু তুলতে ব্যস্ত ছিল তপু। শুক্রবার সকাল থেকেই আকাশের মুখ ছিল ভার। কখনও কখনও বিদ্যুৎ চমকালেও তারা ধারণা করতে পারেনি যে এরকম মর্মান্তিক পরিণতি ঘটবে। শুক্রবার সকাল ৮.৩০টার দিকে হঠাৎ করে বাজ পড়ায় ঘটনাস্থলেই মৃত্যু হয় নাবালকের। এলাকায় শোকের পরিবেশ সৃষ্টি হয়েছে। চোখের সামনে এরকম দৃশ্য দেখে বিশ্বাস করতে চাননি প্রত্যক্ষদর্শীরা। বাড়ির লোকজন তপুর নিথর দেহ বাড়িতে নিয়ে এসে রেখেছেন।

 

দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে সুখের সংসার ছিল দীনেশবাবুর। সংসারে অভাব থাকলেও কোনও দুঃখ ছিল না। কিন্তু আকস্মিক এরকম ঘটনা তাদের জীবনটাকে ওলোটপালট করে দিল।




তপুর মা ছেলের মৃত্যুর খবর শুনে ঘনঘন মূর্ছা যাচ্ছেন। তিনি কথা বলার মতো অবস্থায় ছিলেন না। সমগ্র আলীনগর গ্রামে নেমে এসেছে শোকের ছায়া।





error: Content is protected !!