দুই বছর পর ফের আইপিএলে চেন্নাই সুপার কিংস







ওয়েব ডেস্ক: দুই বছরের নির্বাসন কাটিয়ে এবছরই আবার আইপিএলে ফিরেছে চেন্নাই সুপার কিংস। ঝামেলা যেন কিছুতেই পিছু ছাড়ছে না তাদের। কাবেরী জলবণ্টন ইস্যু নিয়ে এই কয়েকদিন ধরেই উত্তপ্ত হয়ে রয়েছে চেন্নাই। কড়া পাহাড়ায় প্রচুর সংখ্যক পুলিশ দিয়েও বিপত্তি এড়ানো যায়নি।




কালকের ম্যাচের সময় দর্শক আসন থেকে জুতো ছুড়ে মারার মতো অভিযোগ ওঠে। সেই কার্যে কয়েকজনকে আটক করে পুলিশ। কাল খেলা শুরুর আগে মাঠের সামনে এসে বিক্ষোভ দেখাতে শুরু করে কিছু লোক। তাঁরা দর্শকদেরও খেলা বয়কট করতে বলেন। এমনকি তাঁদের গায়ের থেকে জার্সি খুলে নিয়ে পুড়িয়ে দেওয়া হয়। পুলিশ কর্মীদের ওপরও আক্রমণ চালায় বিক্ষোভকারীরা। পুলিশের সঙ্গে ধস্তাধস্তিও হয় প্রবল।

 

একটি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে এক পুলিশকর্মীকে ঘুষি মারছে একজন বিক্ষোভকারী। এইরকম উত্তপ্ত পরিস্থিতিতে চেন্নাই থেকে বাকি ৬টা ম্যাচ সরানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে এমনটাই বিসিসিআই সূত্রের খবর। ম্যাচগুলি কোথায় হবে ঠিক সেভাবে জানা না গেলেও ম্যাচগুলির জন্য বিশাখাপত্তনম, তিরুবনন্তপুরম, পুনে ও রাজকোটের মাঠগুলিকে তৈরি রাখতে বলা হয়েছে। কোথায় খেলা হবে তা নিয়ে এখনও কোনো চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি।




কয়েকটি দল বিক্ষোভকারীদের সমর্থন করলেও সুপারস্টার রজনীকান্ত টুইট করে পুলিশের উপর হামলার চরম নিন্দা করেছেন। বাকি ম্যাচগুলি কোথায় হতে চলেছে তা শীঘ্রই জানা যাবে।





error: Content is protected !!