অভিনেত্রী শায়ন্তিকাকে হেনস্তার অভিযোগে গ্রেপ্তার টলিউড অভিনেতা জয়




কলকাতা ৭জুলাই: অভিনেত্রী শায়ন্তিকাকে হেনস্তার অভিযোগে গ্রেপ্তার টলিউড অভিনেতা জয় মুখার্জি। শনিবার অভিনেতা জয় মুখার্জি গ্রেপ্তার করল টালিগঞ্জ থানার পুলিশ। তার বিরুদ্ধে গাড়ি ভাঙচুর, মারধর, অশ্লীল ভঙ্গিতে কটূক্তি সহ বেশ কয়েকটি ধারায় মামলা রুজু করে টালিগঞ্জ থানার পুলিশ।




শুক্রবার দুপুরে টলিউডের অভিনেত্রী শায়ন্তিকা বন্দোপাধ্যায় জিম থেকে বাড়ি ফেরার সময় টলিউডের অভিনেতা সঞ্জয় মুখোপাধ্যায় যিনি অভিনয় জগতে জয় মুখোপাধ্যায় বলে পরিচিত সাউদার্ন এভিনিউ তে হটাৎ সায়ন্তিকার গাড়ির সামনে নিজের গাড়ি দাড় করে রাস্তা আটকায়। শায়ন্তিকার সঙ্গে গাড়িতে থাকা ম্যানেজার কে মারধর করে, সায়ন্তিকার গাড়ির হ্যান্ডেল ভেঙে দেয়, সায়ন্তিকাকে অশ্লীল ভঙ্গিতে গালিগালাজ ও কটূক্তি করে বলে অভিযোগ।

সন্ধ্যায় টালিগঞ্জ থানায় শায়ন্তিকা ব্যানার্জির লিখিত অভিযোগের ভিত্তিতে টালিগঞ্জ থানার পুলিশ অভিনেতা সঞ্জয় মুখার্জি ওরফে জয় মুখার্জিকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে পুলিশ গাড়িতে ভাঙচুর, মারধর, অশ্লীল ভঙ্গিতে কটূক্তি সহ বেশ কয়েকটি ধারায় মামলা করে। আজ অভিযুক্ত অভিনেতা সঞ্জয় মুখার্জিকে আলিপুর আদালতে পেশ করে টালিগঞ্জ থানার পুলিশ।




You May Also Like

error: Content is protected !!