১৬ জুলাই পশ্চিম মেদিনীপুরে প্রধানমন্ত্রী, প্রস্তুতি শুরু করল বিজেপি




পশ্চিম মেদিনীপুর,৭জুলাই: প্রধানমন্ত্রীর আসন্ন সফরকে কেন্দ্র করে প্রস্তুতি শুরু করে দিল পশ্চিম মেদিনীপুর জেলা বিজেপির নেতৃত্ব। আজ সকালে দলের রাজ্য সহ সভাপতি বিশ্বপ্রিয় রায় চৌধুরীর নেতৃত্বে বিজেপির জেলা সভাপতি সহ এক প্রতিনিধি দল কলেজ মাঠে আসেন ও মাঠ পরিদর্শন করেন। উল্লেখ্য, আগামী ১৬ তারিখে এই মাঠে প্রধানমন্ত্রীর জনসভা হবে বলে দলীয় সুত্রে খবর পাওয়া গেছে।




 

গতকাল রাতে এই খবর আসার পরপরই প্রস্তুতি শুরু করল জেলা নেতৃত্ব। সদ্য শেষ হওয়া পঞ্চায়েত নির্বাচনে জঙ্গলমহলে বিজেপি র অভূতপূর্ব সাফল্যে দলের কর্মী সমর্থকরা স্বাভাবিকভাবেই উজ্জীবিত হয়ে উঠেছে। সেই উজ্জীবতা কে আরও সতেজ করতেই মোদীর আগমন বলে দলীয় সুত্রে খবর।

 

চলতি মাসে রাজ্য সফরে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ১৬ জুলাই তিনি রাজ্যে আসবেন। কেন্দ্রীয় কৃষি মন্ত্রকের একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা তাঁর। তবে রাজ্য বিজেপি সূত্রে খবর, কেন্দ্রীয় কৃষি মন্ত্রকের অনুষ্ঠানে যোগ দেওয়ার পাশাপাশি পশ্চিম মেদিনীপুরের মেদিনীপুর শহরে একটি সভা করতে পারেন। প্রসঙ্গত, কয়েকদিন আগে রাজ্যে এসেছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। পুরুলিয়ায় সভা করেন তিনি। আর মাস ঘুরতে না ঘুরতেই নরেন্দ্র মোদির রাজ্য সফরের খবরে চাঙ্গা বঙ্গ বিজেপি।




You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!