জঙ্গলমহল থেকে বাংলা দখলের স্বপ্ন বিজেপির




পশ্চিম মেদিনীপুর, ১১জুলাই: আগামী লোকসভা ভোটে রাজ্যের ৪২টি আসনের অন্তত মধ্যে অন্তত ২৬ টি তে জ্বযের স্বপ্ন দেখছে বিজেপি। আর আর সেই লক্ষ্যে পৌঁছাতে জঙ্গলমহল কে পাখির চোখ করে এগোচ্ছে বিজেপি। ১৬ জুলাই মেদিনীপুরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনসমাবেশ উপলক্ষ্যে তৎপর বিজেপি নেতৃত্ব। কলেজ মাঠে সভাস্থল পরিদর্শন করে কোথায় মঞ্চ হবে, কোথায় ভিআইপি বসবে, কর্মী সমর্থকরা কোথায় বসবেন, কোথা থেকে প্রবেশ করবেন তা প্রাথমিক ভাবে আলোচনা করা চলছে।




বুধবার কলেজমাঠে সভাস্থলে পরিদর্শনে যান বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক রাজু ব্যানার্জী। রাজু ব্যানার্জী সাংবাদিকদের বলেন, প্রস্তুতি এখনও প্রাথমিক পর্যায়ে রয়েছে তবে চূডান্ত পর্যাযে প্রস্তুতি চলছে সভার। ব্যাপক আকারে প্রচার হচ্ছে। মেদিনীপুরের মানুষের মধ্যে ব্যাপক উদ্দিপনা রয়েছে কবে নরেন্দ্র মোদীকে দেখবেন। প্রস্তুতি প্রায় তুঙ্গে, দম ফেলার সময় পাওয়া যাচ্ছে না, প্রত্যেক কার্যকর্তারা না খেয়েই কাজ করছেন।

প্রায় যুদ্ধকালিন তৎপরতায় প্রস্তুতি চলছে। এর আগে অমিত শাহ জি এসেছিলেন সেখানে দেখেছেন তৃণমূল কংগ্রেশ হিন্দিতে পর্যন্ত স্বাগত করেছেন অমিত জী কে। কারন তারা বুঝতে পেরেছেন তাদের পায়ের তলার মাটি নেই ভয় পাচ্ছেন যে মোদিজী ও অমিত জী পশ্চিম বাংলায় আসছেন আসবেন তাই জন্য তারা কাছে জাওয়ার জন্য আমাদের আগেই অভিনন্দন বার্তা দেওয়ার জন্য প্রত্যেক জায়গা মুড়ে দিচ্ছেন।

 

 

প্রধানমন্ত্রী নরেন্দ্রমোদীর এই নিয়ে দ্বিতীয়বার পশ্চিম মেদিনীপুর সফরে আসছেন। এর আগে বিধানসভা নির্বাচনের সময় খড়গপুর শহরে এসেছিলেন দলীয় প্রার্থী দিলীপ ঘোষের সমর্থনে প্রচার সভায়। ১৬ জুলাই দ্বিতীয়বার মেদিনীপুরে আসছেন তিনি। প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে তৎপর জেলা বিজেপি নেতৃত্ব।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!