বীরভূম জেলার প্রথম বিজেপির দখলে মল্লারপুর ১ গ্রাম পঞ্চায়েত




রামপুরহাট,২৭ আগস্টঃত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনে শুরুর পর এই প্রথম মল্লারপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েত দখল করল বিজেপি। মহিলা সংরক্ষিত আসনে তনুশ্রী লেটকে প্রধান নির্বাচনের মাধ্যমে বাজিমাত করে বিজেপি। এপ্রিল মাসে পঞ্চায়েত ভোট হয়। বীরভূম জেলা সব পঞ্চায়েতে তৃণমূলের সন্ত্রাসের জন্য বিরোধী দল প্রার্থী দিতে না পারলেও প্রতিরোধ গড়ে ময়ূরেশ্বর ১ নং ব্লকে অধিকাংশ আসনে প্রার্থী দেয় বিজেপি।




ভোটের সময় শাসক দল সন্ত্রাস চালালেও মল্লারপুর ১ নং গ্রাম পঞ্চায়েত দখল করতে পারেনি বলে বিজেপির দাবি। মল্লারপুর ১ নং পঞ্চায়েতে মোট আসন ছিল ১৩ টি। বিজেপি পায় ৯ টি, তৃণমূল ৪ টি। সোমবার দুপুরে বোর্ড গঠন হয়। প্রধান হয় তনুশ্রী লেট। বিজেপির ময়ূরেশ্বর ১ নং ব্লক সহ সভাপতি জয়শংকর সিনহা, জেলা সম্পাদক অতনু চট্টোপাধ্যায়রা বলেন, “বহু লড়াই করে আমরা প্রথম বার এই পঞ্চায়েত দখল পেয়েছি। মানুষ আমাদের বিপুল ভাবে ভোট দিয়ে জয়ী করেছে। আমাদের লক্ষ্য থাকবে গরিব মানুষের পাশে দাঁড়ানো।

তাদের জন্য সরকার যদি ১ টাকা বরাদ্দ করে তার ষোলোআনা যেন তারা পায় তার চেষ্টা করব। এলাকার রাস্তাঘাটের উন্নয়নের চেষ্টা করব। এলাকায় উন্নয়নের চেষ্টা চালিয়ে যাব। মানুষ অনেক ভরসা নিয়ে আমাদের ক্ষমতায় এনেছেন। সেই মর্যাদা রাখব। বোর্ড গঠনের পর পঞ্চায়েতে সামনে গেরুয়া আবির খেলায় মাতেন বিজেপি কর্মী সমর্থকেরা। জয়ী প্রাথীদের মালা পড়িয়ে বরন করে নেওয়া হয়। প্রধান গঠনের পর বক্স বাজিয়ে বিজয় মিছিল করে পুরো মল্লারপুর ঘোরানো হয়। নবনির্বাচিত প্রধান তনুশ্রী লেট বলেন, “সব সময় মানুষের পাশে থাকার চেষ্টা করবো। মানুষের হয়ে কাজ করব।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!