তৃণমূল একটা সুযোগ সন্ধানী সরকার যখন যেমন দরকার, এমনই মন্তব্য করলেন ভারতী ঘোষ




পশ্চিম মেদিনীপুর,২৫ মার্চ:রাজনীতির ময়দানে প্রথমবার কিন্তু মানুষের ময়দানে অনেকবারের পর একবার। আমি জিতবো বাংলার মানুষ জবাব দেবে। তৃণমূল রাজনৈতিকভাবে দেউলিয়া। শিহ্মা, স্বাস্থ্য সমস্ত দিক থেকে দেউলিয়া। ঘাটাল লোকসভা কিছুই পায়নি। ভোটে জিতলে সর্বহ্মন থাকব। মানুষের কাছে ভোট চাইবো মানুষ ভালোবেসে ভোট দেবেন। এখানে যে দেউলিয়া পনটি দেখতে পাচ্ছি সাধারণত সুপার স্পেশালিটি হাসপাতালে গেলেও রেফার করে দেয়। চাকুরীর জন্য এস এস সির পরীক্ষার্থীরা অনশন করে। সংস্কৃতির জায়গায় গালাগালি দিয়ে রাজনীতি করে। অজিত মাইতি কে নির্বাচন কমিশন নোটিশ পাঠিয়েছেন, আমাদের সেনাবাহিনী যারা আমাদের দেশ বাঁচান তাদের হাত ভেঙে দেবে বলেছেন। যে নেতা এ ধরনের কথা বলেন সে নেতার কথা অর্থহীন আমি জবাব দেওয়ার প্রয়োজন মনে করিনা মানুষ জবাব দেবেন। অজিত মাইতি আমার সাথে সারা জেলায় ঘুরে ঘুরে জিনিস বিতরণ করেছে। দেব সঙ্গে ছিল, অজিত মাইতি ও সঙ্গে ছিল। দেব বলছেন ঘাটালের জন্য কাজ করেছেন। অজিত মাইতি বলছেন কিছু করেননি।




তৃণমূল একটা সুযোগ সন্ধানী সরকার। যখন যেমন দরকার পড়ে তখন তেমন কথা বলে। নিজের লোকসভা কেন্দ্রে প্রথম প্রচারে এসে শাসক দল সম্বন্ধে এমনই মন্তব্য করলেন পশ্চিম মেদিনীপুর জেলার প্রাক্তন পুলিশ সুপার ভারতী ঘোষ। প্রার্থী হিসেবে নাম ঘোষণা হওয়ার পর এই প্রথম নিজের লোকসভা এলাকায় এলেন ভারতী ঘোষ। আজ জেলার ডেবরাতে কর্মীসভার মাধ্যমে শুরু করলেন প্রচার। আর তার ফাঁকে সাংবাদিকদের কাছে শাসক দলকে তীব্র আক্রমণ শানালেন তিনি। এদিন ভারতী ঘোষের পাশাপাশি হাজির ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সহ অন্নান্যরা। এদিন শাসক দলকে আক্রমণ করলেও খুব সৌখিনভাবে দেব কে আক্রমণ না করে তাকে নিজের ভাই বলে সম্বোধন করেন।

এদিন তিনি প্রতিদন্দ্বী নিয়ে বলেন দেব মানুষ ভালো আমার ছোট ভায়ের মতো। এটা রাজনৈতিক মোকাবিলা এটা আমরা রাজনৈতিক ময়দানেই সিমাবদ্ধ রাখব। অন্যদিকে গতকাল খড়্গপুর গ্রামীনে বাবুল সুপ্রিয়’র বিতর্কিত গান নিয়ে তৃণমূলের অভিযোগ নিয়ে বলেন ওদের কাজ নেই তাই এখন শুধু অভিযোগ করে যাচ্ছে। অন্যদিকে যে ভারতী ঘোষের বিরুদ্ধে বলতেন, সেই ভারতী ঘোষকে প্রচারে জাওয়া নিয়ে তিনি বলেন আগে সরকারী কর্মী ছিল এখন সে আমাদের পার্টি কর্মী। যোগ্য মনে করেছি তাই টিকিট দিয়েছি। বাকিটা মানুষ ঠিক করবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!