১০০ টাকা নিয়ে বচসার জেরে পিটিয়ে হত্যা




নদিয়া, ২ জুন : গতকাল থেকে আজও রণক্ষেত্র নদিয়ার চাকদা। মাত্র ১০০টাকা নিয়ে বচসার জেরে এক যুবককে পিটিয়ে মারার অভিযোগে ব্যাপক উত্তেজনা ছড়াল নদীয়ার চাকদহে। মৃত যুবকের নাম সঞ্জীব মণ্ডল। ঘটনায় উত্তেজিত জনতা অভিযুক্তদের বাড়িতে ভাঙচুর চালিয়ে আগুন লাগিয়ে দিল। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে নদীয়ার চাকদহের চশরায়।




সূত্রের খবর, চাকদহ চশরা এলাকার বাসিন্দা সঞ্জীব মণ্ডলকে গত শনিবার মাত্র ১০০ টাকা নিয়ে বচসার জেরে ব্যাপক মারধর করে বালির গর্তে হাত, পা এবং মুখ বেঁধে ফেলে রেখে যায় কয়েকজন যুবক। পরে বিষয়টি স্থানীয়দের নজরে আসতেই সঞ্জীব কে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় কল্যাণী JNM হাসপাতালে ভরতি করে। দীর্ঘ সাতদিন চিকিৎসা চলার পর শুক্রবার সন্ধ্যায় মৃত্যু হয় সঞ্জীবের।

এরপরেই সঞ্জীবের মৃত্যুর খবর পেয়েই শুক্রবার রাতে উত্তেজিত হয়ে ওঠে চশরা এলাকার বাসিন্দারা। উত্তেজিত জনতা অভিযুক্তদের বাড়িতে চড়াও হয় ও বাড়িতে ভাঙচুর চালিয়ে বাড়ির এক অংশে আগুন লাগিয়ে দেয়। এই ঘটনার জেরে শুক্রবার রাতে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়।

পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে চাকদহ থানার পুলিশ পৌঁছালে পুলিশ কে ঘিরেও বিক্ষোভ দেখায় এলাকাবাসী। পরে পুলিশের তরফে দোষীদের গ্রেপ্তারের আশ্বাস দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। ঘটনার তদন্ত শুরু করেছে চাকদহ থানার পুলিশ।




You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!