বেহাল রাস্তা সারাইয়ের দাবীতে রাস্তা অবরোধে সামিল এলাকাবাসীরা




পশ্চিম মেদিনীপুর,১২ অক্টোবর:-বেহাল রাস্তা সারাইয়ের দাবীতে দীর্ঘদিন ধরে আবেদন নিবেদনেও কাজ না হওয়ায় অবশেষে রাস্তা অবরোধে সামিল হলেন এলাকাবাসীরা। শুক্রবার সকাল থেকেই সবং থেকে নারায়ণগড় যাওয়ার রাস্তায় ১নং দেভোগ অঞ্চলের উচিতপুর এলাকায় অবরোধ শুরু করেছেন গ্রামবাসীরা। তাঁদের অভিযোগ, গত কয়েক বছর ধরে তেমাথানি থেকে মোকরামপুর যাওয়ার রাজ্য সড়ক চূড়ান্ত বেহাল হয়ে পড়েছে।




এলাকার কেউ অসুস্থ হয়ে পড়লে খুব সমস্যার মুখে পড়তে হয়। সাধারণ মানুষের যাতায়াতের ক্ষেত্রেও একাধিক দুর্ঘটনা ঘটেছে এই খারাপ রাস্তার কারনে। কিন্তু বারেবারে প্রশাসনকে রাস্তা সারাইয়ের দাবী জানানো হলেও কোনও সুরাহা মেলেনি। তাই আজ উচিতপুরের এলাকাবাসীরা রাস্তার উপর কাঠ ফেলে অবরোধ শুরু করেছেন। এই অবরোধের জেরে রাস্তায় বহু গাড়ি সারি দিয়ে দাঁড়িয়ে গিয়েছে।

সপ্তাহের শেষ দিন অফিস থেকে শুরু করে স্কুল কলেজের নিত্য যাত্রীরা ব্যাপক দুর্ভোগের মুখে পড়েছেন। এলকাবাসীদের দাবি পুজোর আগে রাস্তার গর্ত নুড়ি গুলোকে ডাস্ট দিয়ে ঠিক করে দেওয়ার আশ্বাস দিলে তবে অবরোধ উঠবে। এই মুহূর্তে ঘটনাস্থলে রয়েছেন সবং থানার পুলিশ। অপরদিকে সবং ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি আবুকালাম বক্স বলেন, এলাকার রাস্তা অত্যন্ত খারাপ হয়ে রয়েছে।

রাস্তার গুটি ছিটকে মানুষ আহত হচ্ছেন। আমি পঞ্চায়েত সমিতি দফতরে জানিয়েছি। এবং পূর্ত দফতরে আধিকারিকদের সঙ্গে কথা বলেছি। পুজোর আগে যাতে রাস্তা ঠিক করা যায় তার চেষ্টা চালাচ্ছি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!