পূজার আগেই ‘দুর্গা’ রূপে হাজির কোয়েল




বিনোদন,০৭ জুলাই:বাংলা বিনোদন জগতের সবচেয়ে সফল অভিনেত্রী কোয়েল মল্লিক। ২০ বছরের ক্যারিয়ারে এখনো কমেনি তার জনপ্রিয়তা। বরং সময়ের সঙ্গে সঙ্গে ছকবাঁধা বাংলা ছবি থেকে বেরিয়ে অন্যধারার ছবিতে অভিনয় করেছেন, নিজেকে বিভিন্ন ধরনের চরিত্রে প্রমাণ করেছেন কোয়েল। ছোটপর্দায় দর্শক তাকে একাধিকবার দুর্গা-রূপে দেখেছেন। মহালয়ার অনুষ্ঠানে তার মহিষাসুরমর্দিনী রূপ দর্শকের অত্যন্ত প্রিয়। কিন্তু এবার পূজার অনেক আগেই ‘নবদুর্গা’ রূপে ছোটপর্দায় আসছেন কোয়েল মল্লিক।




সান বাংলার বিশেষ অনুষ্ঠান ‘মনের উৎসব প্রাণের উৎসব’-এ জনপ্রিয় নায়িকাকে দেখা যাবে নবদুর্গা রূপে। সান বাংলা বিগত বেশ কয়েক মাস ধরে বাংলা-র কোণে কোণে আয়োজন করছে ‘মনের উৎসব প্রাণের উৎসব’ শীর্ষক অনুষ্ঠান। সেখানেই এবার বিশেষ নবদুর্গা নৃত্যানুষ্ঠানে দুর্গা রূপে এলেন কোয়েল মল্লিক। অনুষ্ঠানের আসর বসেছিল বারাসতে, গত মাসের শেষের দিকে। আজ ৭ জুলাই রয়েছে এই অনুষ্ঠানের সম্প্রচার সান বাংলা চ্যানেলে।

Moner Utsav Praner Utsav | Barasat Parbo | 7th July at 3 pm.

মহামায়ার রূপে আসছে কোয়েল, আপনাদের মন ও প্রাণ দুই-ই মাতিয়ে তুলতে, Sun Bangla- র দুর্দান্ত অনুষ্ঠানে। জমজমাটি উৎসব দেখতে আপনারা তৈরী তো? দেখুন "মনের উৎসব প্রাণের উৎসব", "বারাসাত পর্ব", শুধুমাত্র Sun Bangla-য়। May, 7th জুলাই রবিবার, দুপুর 3 pm.#SunBangla #MonePraneBangali #MonerUtsavPranerUtsav #StayTuned

Posted by Sun Bangla on Saturday, June 29, 2019

চলতি বছরের প্রথমদিকে সান বাংলা চ্যানেলের সম্প্রচারের শুরু থেকেই ওই চ্যানেলের সঙ্গে বিশেষভাবে যুক্ত হয়েছেন কোয়েল। ওই চ্যানেলে সন্ধ্যা ৬টায় সম্প্রচারিত ধারাবাহিক ‘মহাতীর্থ কালীঘাট’-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর তিনি। সান বাংলা চ্যানেলের প্রত্যেকটি ধারাবাহিকেরই রয়েছেন একজন ব্র্যান্ড অ্যাম্বাসাডর এবং তারা প্রত্যেকেই বাংলা বিনোদন জগতের নায়ক বা নায়িকা। সেই তালিকায় রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায় প্রমুখ।

নবদুর্গার এই বিশেষ পারফরম্যান্স নিয়ে কোয়েল মল্লিক জানান, “নাচ বরাবরই আমার প্যাশন। ‘মনের উৎসব প্রাণের উৎসব’ অনুষ্ঠানে আরো অনেক প্রতিভাসম্পন্ন শিল্পীদের সঙ্গে পারফর্ম করতে পেরে আমার খুব ভালো লাগছে। সান বাংলা চ্যানেলের যাত্রা শুরু হওয়ার সময় থেকেই আমি ওই চ্যানেলের সঙ্গে বিশেষভাবে সংযুক্ত। বারাসতে যারা আমার অনুষ্ঠান দেখতে এলেন তাদের অনেক ধন্যবাদ।”

পাশাপাশি টেলিভিশনে যে দর্শক কোয়েল মল্লিককে ‘নবদুর্গা’ রূপে দেখবেন, তাদেরও ধন্যবাদ জানিয়েছেন নায়িকা। আপাতত তিনি ব্যস্ত দু’টি ছবির কাজ নিয়ে– পরমব্রতর ‘বনি’ ও অরিন্দম শীলের ‘মিতিনমাসি’। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!