মধ্যমগ্রাম থেকে সমুদ্র সৈকত দীঘা পর্যন্ত নতুন বাস




মধ্যমগ্রাম,৩ জুলাই:মধ্যমগ্রামবাসীর কপালে এবার নতুন পালক।মধ্যমগ্রাম থেকে সমুদ্র সৈকত দীঘা পর্যন্ত নতুন বাস পরিসেবা চালু করল পশ্চিমবঙ্গ পরিবহন নিগম দপ্তর।আজ বিকেলে তার শুভ উদ্বোধন হয়ে গেল মধ্যমগ্রাম CTC বাস স্ট্যান্ড থেকে।




বারাসত এবং সাম্প্রতিক হাবড়া থেকে ইতিমধ্যেই দীঘা বাস পরিসেবা চালু রয়েছে।তবে মধ্যমগ্রামবাসীর বহুদিনের স্বপ্ন আজ বাস্তবায়িত করল মধ্যমগ্রামের মহা নাগরিকি তথা মধ্যমগ্রামের বিধায়ক রথীন ঘোষ।বিধায়ককে সহিযোগিতা করেছে সাংসদ কাকলি ঘোষ দস্তিদার।এই অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা ছিল পরিবহন মন্ত্রী শুভেন্দু অধাকারি র । কিন্তু তিনি বিশেষ কাজে আটকে পরাতে উপস্থিত হতে পারেনি,তবে মোবাইলে মধ্যমগ্রানবাসীকে শুভেচ্ছা জানিয়েছে কাকলি ঘোষ দস্তিদারের মাধ্যমে।মন্ত্রীর ফোনের কন্ঠস্বর সকলের সামনে তুলে ধরেন সাংসদ ।

অন্যদিকে মধ্যমগ্রামের বিধায়ক রথিন ঘোষের পরিবহন দপ্তরের কাছে আরো একটি আবেদন এই অনুষ্ঠানে মাধ্যমেই উপস্থাপন করলেন ,তা হল মধ্যমগ্রাম-দীঘার পাশাপাশি মধ্যমগ্রাম-তারপীঠ বাস পরিসেবা চালু করার।আজ এই মঞ্চে উপস্থিত ছিলেন পরিবহন দপ্তরের চেয়ারপারসন রচপাল সিং।তিনি বিধায়কের আবেদন খুব শীঘ্রই পুরণ করে মধ্যমগ্রামবসীকে উপহার দেবেন।
এবার দেখে নেওয়া যাক মধ্যমগ্রাম-দীঘা বাস পরিসেবার ভাড়া ও সময় সূচি।

মধ্যমগ্রাম CTC বাসস্ট্যান্ড থেকে আপাতত দুটি বাস দীঘার উদ্দেশ্যে চলবে।সকাল ছটা কুড়িতে( 6:20 a.m) এসি বাস এবং সকাল সাতটা পনেরোয় (7:15 a.m) নন এসি বাস চলবে।যার ভাড়া এসির ক্ষেত্রে যাত্রীদের দিতে হবে ৩৩০ টাকা এবং নন এসির ক্ষেত্রে ১৫৯ টাকা।মধ্যমগ্রামে এই নতুন পরিবহন সংযোজন,খুশি মধ্যমগ্রামবাসী।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!