সুন্দরবনের ঠাকুরান নদি থেকে বাংলাদেশি ট্রলার আটক




দক্ষিণ ২৪ পরগনা,১১ সেপ্টেম্বর:-সুন্দরবনের ঠাকুরান নদি থেকে মৈপীঠ কোস্টাল থানার পুলিশ ও বনকর্মীদের যৌথ তল্লাশিতে উদ্ধার হল একটি বাংলাদেশি ট্রলার , ট্রলার থেকে কাউকে পাওয়া যায় নি , তবে ৭ জোড়া জুতো পাওয়া গিয়েছে। রবিবার রাতে মৈপীঠ কোস্টাল থানার পুলিশ নদিতে স্পীড বোটে টহল দেওয়ার সময় নজরে আসে বিদ্যা নদি থেকে মাতলা নদি পার হয়ে একটি ট্রলার ঠাকুরান নদির দিকে আসছে। পুলিশ তার পিছু ধাওয়া করে। আলো মারতে পুলিশ বুঝতে পারে এই ট্রলার বাংলাদেশি।




ট্রলার টি গভির রাতের অন্ধকারের সুযোগ নিয়ে জঙ্গলের দিকে চলে যায়। সাথে সাথে পুলিশ বন দপ্তরের সহযোগিতা নিয়ে আজ মল মারি ১২ নাম্বার জঙ্গলের কাছে ট্রলার টিকে আটক করে। কিন্তু ওই ট্রলারের কাউকে ধরতে পারেনি। এরপর পুলিশ ভোরে নদিতে ভাটা এলে ট্রলার টিকে উদ্ধার করে নিয়ে আসে ।প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান পুলিশ ঘিরে ফেলেছে বুঝতে পেরেই দুষ্কৃতীদের দল ট্রলারটি ফেলে চম্পট দেয় ।

পুলিশ জানায়, ট্রলার টিতে ৫ থেকে ৬ জন ছিল, মাতলা নদি পেরিয়ে ঠাকুরান নদিতে এলেই তার পিছু ধাওয়া করা হয়। কি উদ্দেশে বাংলাদেশি এই ট্রলারটি সুন্দরবনে এসেছিল তার খোঁজে পুলিশ তল্লাশি শুরু করেছে, বাংলাদেশি জল দস্যু ছিল কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। জোরদার তল্লাশি শুরু করেছে পুলিশ ।যদি ও সোমবার বিকাল পর্যন্ত কাউকে আটক বা গ্রেফতার করতে পারেনি পুলিশ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!