বাবুল সুপ্রিয়র টুইটার নিয়ে পাল্টা মন্তব্য দিলীপ ঘোষের, অস্বস্তি দলে




মেদিনীপুর,১৩ জানুয়ারি সোমবার মেদিনীপুর আদালতে উপস্থিত হয়েছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।গত দু’বছর আগে খড়গপুর শহরের একটি অস্ত্র আইনে করা মামলায় হাজিরা দিতে উপস্থিত হয়েছিলেন তিনি। বিচারক ১০০০ টাকার বন্ডে এই মামলা থেকে নিষ্কৃতি দিয়েছেন দিলীপ ঘোষকে।
এদিন মেদিনীপুর আদালতে হাজির হয়ে বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় করা টুইট নিয়ে মন্তব্য করেছেন দিলীপ ঘোষ। দিলীপ ঘোষ সম্প্রতি সরকারি সম্পত্তি নষ্ট করা নিয়ে একটি মন্তব্য করেছিলেন। যেখানে তিনি বলেছেন সরকারি সম্পত্তি নষ্ট করলে তাদের গুলি করে মারা হবে। এরি পাল্টা বিজেপি নেতা বাবুল সুপ্রিয় টুইট করে বলেছেন-” দিলীপ ভুইয়া বলেছেন নিজের কল্পনা শক্তি থেকে দিলীপ ঘোষ এই দায়িত্বজ্ঞানহীন মন্তব্য করেছেন। দলের মধ্যে এমন কোনো ভাবনা নেই।” দলের রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষের মন্তব্য নিয়ে পাল্টা প্রতিক্রিয়ায় বিজেপি দলের মধ্যে অস্বস্তিকর পরিস্থিতি তৈরি হয়েছে।




সোমবার মেদিনীপুর আদালতে উপস্থিত হয় সভাপতি দিলীপ ঘোষ ফের তার প্রতিক্রিয়ায় বলেন-” যার যেমন ভাবনা সে তেমন মন্তব্য করেছেন। আমি আমার দলের অবস্থান যেটা, সরকার যেটা করেছে আমি সেটাকে সমর্থন করেছি । পশ্চিমবাংলায় ক্ষমতায় এলে আমরা সেটাই করব।” দিলীপ ঘোষ এ দিন খড়গপুর শহরের দু’বছর আগে করা একটি মামলায় হাজিরা দিতে হাজির হয়েছিলেন। রামনবমী উপলক্ষে তলোয়ার হাতে রাস্তায় বেরিয়ে ছিলেন। তাই তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দেওয়া হয়েছিল। সোমবার সেই মামলা থেকে ১০০০ টাকার বন্ডে নিষ্কৃতি পান তিনি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!