রান্নার সময় গ্যাস সিলিন্ডারে আগুন লেগে তীব্র আতঙ্ক ছড়াল প্রাথমিক বিদ্যালয়ে




মালদা,০২ অক্টোবর:-মিড-ডে মিল রান্নার সময় গ্যাস সিলিন্ডারে আগুন লেগে তীব্র আতঙ্ক ছড়াল প্রাথমিক বিদ্যালয়ে। তবে ঘটনায় জখম হয়নি কেউ। বুধবার সকালে মালদহের ইংরেজবাজার ব্লকের রাজনগর প্রাথমিক বিদ্যালয়ে ঘটনাটি ঘটেছে। দমকলের একটি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনে।




প্রতিদিনের মতো বুধবার সকাল এগারোটা নাগাদ রাজনগর প্রাথমিক বিদ্যালয়ে মিড-ডে মিলের রান্নার কাজ শুরু হয়। তখনই ঘটে বিপত্তি।হঠাৎ দাউ দাউ করে আগুন ধরে যায় সিলিন্ডারে। আগুনের শিখা রান্নাঘরের ছাদ পর্যন্ত পৌঁছে যায়। সঙ্গে সঙ্গে তাঁরা গ্যাস নেভানোর কাজে লেগে পড়েন। আগুন নেভানোর কাজে হাত লাগান স্থানীয়রাও।কিন্তু পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে খবর দেওয়া হয় দমকলে।

অবশেষে দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এদিনের ঘটনায় হতাহতের কোন ঘটনা ঘটেনি। স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বিশ্বজিৎ কর্মকার বলেন, সেই সময় স্কুলে দু’শোরও বেশি পড়ুয়া উপস্থিত ছিল। তাঁদের স্কুলে গ্যাস সিলিন্ডার সরবরাহ করে অমিত গ্যাস সার্ভিস। কিন্তু ৫ দিন আগে তাদের খবর দেওয়া হলেও তারা গ্যাস সিলিন্ডার পাঠায়নি।

তাই স্কুলের সামনের একটি বাড়ি থেকে তাঁরা সিলিন্ডার সংগ্রহ করেন। সেই সিলিন্ডারে গ্যাস চালু করতে গিয়েই তাতে আগুন লেগে যায়। তবে তাঁদের ও স্থানীয়দের তৎপরতায় আগুন বেশি ছড়িয়ে পড়তে পারেনি। এই ঘটনার পর স্কুল এদিনের মতো বন্ধ রাখা হয়েছে। তাঁরা গোটা ঘটনাটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!