গ্যাস সিলিন্ডার ফেটে পরপর তিনটি দোকান আগুনে পুরে ভস্মীভূত




দক্ষিণ ২৪ পরগনা,১৪ সেপ্টেম্বর:-গ্যাস সিলিন্ডার ফেটে পরপর তিনটি দোকান আগুনে পুরে ভস্মীভূত হয়ে গেলো। ঘটনা স্থলে দমকলের গাড়ি দেরিতে আশার অভিযোগ তুলে উত্তেজিত জনতা ভাঙচুর করে গাড়িতে। মারধোর করা হয় দমকল কর্মীদের বলে ও অভিযোগ। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণা জেলার ক্যানিংয়ের কলেজ হাটে। এদিন সকালে কলেজ হাটে একটি মিষ্টি দোকানের গ্যাস সিলিন্ডার ফেটে গিয়ে আগুন লেগে পরপর মিষ্টি দোকান সহ পাশাপাশি দুটি সাইকেল দোকানও পুড়ে ছাই হয়ে যায়।




স্থানীয় সুত্রে জানা গেছে এদিন গ্যাস সিলিন্ডার ফেটে গিয়ে ভয়াবহ আগুন চারিদিকে ছড়িয়ে পরে। আগুন লাগার সঙ্গে সঙ্গে ক্যানিং দমকলে ফোন করা হলে একাধিকবার ফোন রিসিভ না করে কেটে দেওয়া হয় বলে অভিযোগ। ঘটনার প্রায় ঘন্টা ঘণ্টা খানেক পর দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে গেলে ততক্ষণে আগুনে সব পুড়ে ভষ্মীভূত হয়ে যায়। এর পর উত্তেজিত জনতা দমকলের গাড়ীর উপর হামলা চালায়। কয়েকজন কর্মীকে মারধোর ও করা হয় বলে অভিযোগ।পরে দমকলের একটি ইঞ্জিন দুঘন্টার চেষ্টায় আগুন আয়ত্তে আনে। এই অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির পরিমান প্রায় পাঁচ লক্ষ টাকার।

মিষ্টি দোকান মালিক দীপক সরদার বলেন “দোকানে পরোটা ভাজার কাজ করছিলাম আচমকা দোকানের গ্যাস সিলিন্ডার ফেটে গেলে সকলে পালিয়ে যাই প্রাণের ভয়ে। এরপর ভয়াবহ আগুন পাশের দুটি সাইকেল দোকানও পুড়ের ছাই হয়ে যায়।” ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছিয় জেলা সহকারী সভাধিপতি শৈবাল লাহিড়ী। ঘটনার খবর পেয়ে ক্যানিং থানার পুলিশ ও ঘটনা স্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আশে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!