বাসন্তীতে মদ্যপের হাতে আক্রান্ত কিশোর




বাসন্তী, ৫ জুলাই: মদ্যপের হাতে আক্রান্ত হল এক কিশোর। বছর দশেকের সামিম খাঁ’কে বেধড়ক মারধোরের পাশাপাশি তাকে উলঙ্গ করে পুকুরে চোবানোর অভিযোগ উঠেছে স্থানীয় গুঁজা খাঁয়ের বিরুদ্ধে। ঘটনার প্রতিবাদ করতে গিয়ে গুঁজা খাঁ ও তার পরিবারের হাতে আক্রান্ত হয়েছেন নিগৃহীত কিশোরের দিদি রেহেনা মোল্লা ও অন্যান্যরা। ঘটনায় প্রায় পাঁচজন জখম হয়ে ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। এদের মধ্যে রেহেনা মোল্লার অবস্থা আশংকাজনক। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার বাসন্তী থানার অন্তর্গত তিতকুমার গ্রামে।




বৃহস্পতিবার দুপুর এক’টা নাগাদ বাড়ির সামনে খেলা করছিল বছর দশেকের কিশোর সামিম ও অন্যান্যরা। সেই সময় সেখানে উপস্থিত হয় ঐ গুঁজা খাঁ। মদ্যপান করে সেখানে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন তিনি। এরই মধ্যে সামিমকে ধরে তাঁর প্যান্ট খুলে দিয়ে দু পা ধরে ঘোরাতে থাকে অভিযুক্ত। এই ঘটনা দেখতে পেয়ে প্রতিবাদ করেন সামিমের দিদি রেহেনা মোল্লা। অভিযোগ সেই সময় রেহেনাকে ও অকথ্য ভাষায় গালিগালাজ করার পাশাপাশি সামিমকে ধরে পুকুরের জলে চুবিয়ে ধরে অভিযুক্ত গুঁজা খাঁ।

চিৎকার চেঁচামেচি শুনে সামিমের পরিবারের অন্যান্যরা ছুটে এলে তাদের ও গালিগালাজ করা হয় বলে অভিযোগ। এরকম সময় গুঁজার পরিবারের সদস্যরা এসে আবার ও হামলা চালায় তাদের উপর। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় এলাকায়। এ বিষয়ে অভিযুক্তের বিরুদ্ধে বাসন্তী থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্তরা। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত গুঁজা খাঁ ও তাঁর পরিবারের কয়েকজন সদস্য।




You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!