হুমকি দেওয়ার অভিযোগে গ্রেপ্তার এক যুবক




বিধাননগর,২১ অক্টোবর :-ভুয়ো ব্যক্তিকে পুলিসের উচ্চপদস্থ কর্তা সাজিয়ে ট্রাফিক ইন্সপেক্টর কে ফোনে হুমকি দেওয়ার অভিযোগে গ্রেপ্তার হল এক যুবক। ধৃত যুবকের নাম রিয়াজউদ্দিন আহমেদ। তাকে আজ বিধাননগর আদালতে তোলা হবে। পুলিশ হেফাজতে নিয়ে ফোনের ওপারে থাকে অপর এক যুবকের খোঁজ চালাবে পুলিস।




জানা গেছে গতকাল ট্রাফিক আইন উলঙ্ঘনের অভিযোগে রিয়াজকে আটক করে বিধাননগরের ট্রাফিক ইন্সপেক্টর বিপ্লব কুমার মন্ডল। ফাইন করে রিয়াজ তাকে দেখে নেওয়ার হুমকি দিতে শুরু করে। এরপর এডিজি ল এন্ড অর্ডার অনুজ কুমার এর সঙ্গে কথা বলুন বলে ওই ট্রাফিক ইন্সপেক্টর কে চাপ দিতে শুরু করে সে।

প্রথমে কিছুটা থতমত খেয়ে যান বিপ্লববাবু কিন্তু কিছুক্ষণের মধ্যেই তিনি বুঝতে পারেন ফোনের ওপারে থাকা ব্যক্তি এডিজি ল এন্ড অর্ডার নয় বরং কোন ভুয়ো ব্যক্তি। ফোনের ওপারে থাকা ব্যক্তির নম্বর নিয়ে মিলিয়ে তিনি বুঝতে পারেন নাম্বারটি এডিজি ল এন্ড অর্ডার-এর নয় । এর পরে তিনি রিয়াজউদ্দিনকে আটক করেন এবং বিধান নগর উত্তর থানায় নিয়ে যান। সেখানে তাকে জেরা করতেই অবাক তথ্য উঠে আসে। ফোনের ওপারে থাকা যুবক কলকাতা পুলিশের ইন্সপেক্টর মর্যাদার পুলিশের ছেলে বলে জানা গিয়েছে। পুলিশ জানিয়েছে রিয়াজ দুবাইয়ের একটি ব্যাংকে কর্মরত এবং কলকাতায় এন্টালি থানা এলাকায় থাকে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!