৩১ নম্বর জাতিয় সড়কের উপর ফ্লাইওভারে বড় ধরনের ধস




উত্তর দিনাজপুর,১২ আগস্টঃগতকাল শিলিগুড়িতে নর্মিওমান ফ্লাইওভার ভেঙে পরার পর আজ জাতিয় সড়কের উপর ফ্লাইওভারে বড় ধরনের ধস, দুর্ঘটনার আশঙ্কায় এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার চোপড়ায় ৩১ নম্বর জাতীয় সড়কে। স্থানীয় বাসিন্দা থেকে স্কুলের ছাত্রছাত্রী আতঙ্কিত সকলেই। উদ্বিগ্ন চোপড়া পঞ্চায়েত সমিতির সহকারী সভাপতি চোপড়ার বিডিওকে বিষয়টি দেখার জন্য জানিয়েছেন।




দক্ষিনবঙ্গের সাথে উত্তর-পূর্ব ভারতের একমাত্র সড়ক যোগাযোগ রক্ষাকারী ৩১ নম্বর জাতীয় সড়কের উপর চোপড়ার ফ্লাইওভারে ধস দেখা দেওয়ায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। যেকোনও সময় ফ্লাইওভার ভেঙে পড়ার আশঙ্কা দেখা দিয়েছে। নিত্যদিন হাজার হাজার পন্যবাহী লড়ি থেকে শুরু করে যাত্রীবাহী কয়েক হাজার যানবাহন চলাচল করে এই ফ্লাইওভার দিয়ে।

এর পাশাপাশি ফ্লাইওভারের তলার সাবওয়ে দিয়ে পাশে থাকা গার্লস হাইস্কুলের ছাত্রী ও সাধারন মানুষ যাতায়াত করেন। যেকোনও মুহূর্তে ফ্লাইওভার ভেঙে পড়লে বড়সড় দুর্ঘটনার কবলে পড়বেন বাসিন্দারা। বহু প্রানহানীও ঘটতে পারে। এছাড়াও দক্ষিনবঙ্গের সাথে উত্তর-পূর্ব ভারতের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়বে।

চোপড়া পঞ্চায়েত সমিতির সহকারী সভাপতি জাকির আবেদিন জানিয়েছেন, বড় ধরনের দুর্ঘটনা এড়াতে অবিলম্বে জেলা প্রশাসনের ফ্লাইওভারের ধসের বিষয়টি দেখা প্রয়োজন। খুবই বিপজ্জনক অবস্থায় রয়েছে ফ্লাইওভারটি। তিনি বিষয়টি স্থানীয় চোপড়া বিডিও কে জানিয়েছেন। চরম উৎকন্ঠার মধ্যে রয়েছেন উত্তর দিনাজপুর জেলার চোপড়া ব্লকের বাসিন্দারা।




You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!