প্রকাশ্য দিবালোকে দুস্কৃতীদের হাতে খুন তৃণমূল কর্মী




জিয়াগঞ্জ, ১২জুলাই: প্রকাশ্য দিবালোকে দুস্কৃতীদের হাতে খুন হলেন এক তৃণমূল কর্মী। মৃত ব্যাক্তির নাম হারাধন মন্ডল(৫৬)। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল ৯টা নাগাদ জিয়াগঞ্জ থানার গোবিন্দপুর ঘোষপাড়া এলাকার দূর্গামন্দিরের সামনে। এদিন সকালে জমি ব্যাবসায়ী মৃত হারাধন মন্ডল বাজার করে বাইক নিয়ে বাড়ি ফিরছিলেন সেই সময় কয়েকজন দুস্কৃতী তাকে রাস্তার মধ্যে আটকে এলোপাথাড়ি ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। তার চিৎকারে আশে পাশের লোকজন ছুটে এসে দেখে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে সে কাতরাচ্ছে।




স্থানীয়রা আহত হারাধন মন্ডলকে জিয়াগঞ্জ গ্রামীন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। জিয়াগঞ্জ থানার পুলিস ঘটনাস্থলে আসে। মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য লালবাগ মর্গে পাঠায়। মৃতের ছেলে অয়ন মন্ডল জানিয়েছেন তার বাবা জমি জায়গার ব্যাবসা করত কিন্তু কারো সাথে কোন শত্রুতা ছিল না। কারা তার বাবাকে খুন করেছে সেই ব্যাপারেও পরিস্কার কিছু বলতে পারছেন না।

স্থানীয় তৃণমূল নেতারা দাবী করেন হারাধন মণ্ডল তাদের একজন সক্রিয় কর্মী ছিলেন। যদিও জিয়াগঞ্জ থানার ওসি অভিজিৎ বসু মল্লিক জানিয়েছেন জমি সংক্রান্ত বিবাদের জেরেই এই খুন বলে তারা মনে করেন। লিখিত অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!